ভারতজুড়ে পাঠানের উড়ন্ত সূচনা, প্রথম দিনেই আয় ৫০ কোটি পার

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 06:31:39

ঘরোয়া বক্স অফিসে শুরুটা দুর্দান্ত হলো ‘পাঠান’-এর। প্রথম দিনের বক্স অফিস কালেকশনের দিকে নজর দিলে সর্বকালের সেরা ওপেনারদের মধ্যে জায়গা করে নিতে পারে বলে মনে করা হচ্ছে। এ যেন বুড়ো হাড়ের ভেল্কি। ৫৭ বছর বয়সে শাহরুখ খান যেন এখনো বক্স অফিসে কারিশমা ধরে রাখতে পেরেছেন।

মাল্টিপ্লেক্সে আজ পর্যন্ত প্রথম দিন আয়ের নিরিখে সবার আগে ছিল কেজিএফ চ্যাপ্টার ২ (২২.১৫ কোটি), তারপর ‘ওয়ার’ (১৯.৬৭) এবং ‘ঠগস অফ হিন্দুস্তান’ (১৮ কোটি)। যদিও এই সমস্ত রেকর্ডই নাকি ইতোমধ্যেই ভেঙে ফেলেছে শাহরুখের ‘পাঠান’। ন্যাশন্যাল মাল্টিপ্লেক্সগুলোতে প্রথমদিন রাত ৮.১৫ পর্যন্ত শাহরুখের ছবির টিকিট বিক্রি হয়েছে মোট ২৫.০৫ কোটির!

বুধবার হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে ‘পাঠান’। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এবং যশ রাজ ফিল্মসের ব্যানারে মুক্তি পেয়েছে ছবিটি। প্রাথমিক অনুমান অনুসারে, পাঠানের হিন্দি সংস্করণ ঘরোয়া বক্স অফিসে প্রথম দিনেই তুমুল ব্যবসা করেছে, ৫০ থেকে ৫১ কোটি টাকা সংগ্রহ করেছে।

বক্স অফিস ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, ‘উদ্বোধনী দিনে বক্স অফিসে রেকর্ড ব্যবসা করেছে ‘পাঠান’। প্রাথমিক অনুমান অনুসারে, হিন্দি সংস্করণে ৫০-৫১ কোটি টাকা নেট সংগ্রহ করেছে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামও অভিনীত এই ছবি।

প্রথম দিন আয়ের নিরিখে ভারতে প্রথম স্থানে রয়েছে যশের ‘কেজিএফ টু’। মুক্তির দিন মোট ৫৩.৯৫ কোটি টাকা আয় করেছিল এই ছবি। সেই রেকর্ড শাহরুখ খান ছুঁতে পারবেন কি না এখন সেটাই দেখার।

এ সম্পর্কিত আরও খবর