প্রভাস-কৃতির প্রেম কাহিনী ফাঁস বরুণের!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 22:23:26

ভেড়িয়া’র প্রচারে বরুণ ধাওয়ান উসকে দিচ্ছেন জল্পনা। তার কথা বোঝা যাচ্ছে সম্পর্কে রয়েছেন প্রভাস ও কৃতি স্যানন। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে সেই কথা ফাঁস করেন বরুণ। যদিও সে কথা নিজ মুখে স্বীকার করেননি কৃতি বা প্রভাস। তবে সম্প্রতি রিয়ালিটি শো ‘ঝলক দিখলা যা’-র ফাইনালে এসে ফের হাটে হাঁড়ি ভাঙলেন বরুণ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

এদিন ফাইনালের মঞ্চে বরুণ ধাওয়ান যা বলেন তা শুনে সবাই অনুমান করছেন প্রভাসের প্রেমে পড়েছেন কৃতি স্যানন। করণ জোহর বরুণকে একটি লিস্টের বিষয়ে জানতে চান, সেখানে নাম ছিল না কৃতির।

সেই প্রশ্নের উত্তরে বরুণ বলেন, ‘কৃতির নাম এই কারণে ঐ তালিকায় নেই, কারণ ওঁর নাম অন্য কারো হৃদয়ে রয়েছে যে এখন দীপিকার সঙ্গে শ্যুটিংয়ে আছে।’ যদিও বরুণ নাম নেননি তবে এটা সবার, দীপিকার সঙ্গে আসামে শ্যুটে ছিলেন প্রভাস। সোমবারই শ্যুট শেষে মুম্বাই ফেরেন দীপিকা।

সম্পর্ক নিয়ে বার শিরোনামে আসে প্রভাসের নাম। ইতিমধ্যেই ৪০-এ পা দিয়েছে সুপারস্টার প্রভাস। বাহুবলী সিরিজের পর তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। তেলুগু ছবিতে তিনি মোস্ট এলিজিবল ব্যাচেলার। সিনেমার বাইরে প্রায় তিনি খবরে থাকেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে। বাহুবলী রিলিজের পরেই শোনা গিয়েছিল যে অনুষ্কা শেট্টির সঙ্গে প্রেম করছেন অভিনেতা। তবে সেই সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি প্রভাস। তবে বর্তমানে তাঁর সঙ্গে কৃতির সম্পর্ক নিয়ে চলছে বেশ গুঞ্জন।

আদিপুরুষ ছবিতে জুটি বেঁধেছেন প্রভাস ও কৃতি। শোনা যাচ্ছে একসঙ্গে প্রায়ই সময় কাটাচ্ছেন তাঁরা। একসঙ্গে দেখাও যাচ্ছে তাঁদের।

‘ভেড়িয়া’র প্রচারে এক সাক্ষাৎকারে কৃতিকে জিজ্ঞাসা করা হয় কার্তিক, টাইগার ও প্রভাসের মধ্যে তিনি কাকে বিয়ে করবেন, কার সঙ্গে ফ্লার্ট করবেন আর কার সঙ্গে ডেটে যাবেন?

কৃতি জানান, কার্তিকের সঙ্গে ফ্লার্ট করতে পারেন, টাইগারের সঙ্গে ডেটে যাবেন আর বিয়ে করবেন প্রভাসকে।

এ সম্পর্কিত আরও খবর