বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘দৃশ্যম ২’, ‘ভেড়িয়া’ এখনও জমেনি

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 11:47:02

মুক্তির প্রথম দিন দৃশ্যম ২-এর হাতে হেরে গিয়েছিল বরুণ-কৃর্তীর ‘ভেড়িয়া’। দ্বিতীয় দিন খুব সামন্য হলেও বাড়ল পরিচালক অমর কৌশিকের এই ছবির বক্স অফিস কালেকশন। শনিবার দেশের বক্স অফিসে মোট ৯.৫৭ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছে ‘ভে়ড়িয়া’র। এর জেরে দু-দিনে ছবির মোট আয় দাঁড়িয়েছে ১৭.০৫ কোটি টাকা।

‘ভেড়িয়া’তে উঠে এসেছে ভাস্করের গল্প। প্রত্যেক পূর্ণিমার রাতে ‘ভেড়িয়া’র রূপ ধারণ করে সে। জঙ্গলের মধ্যে এক ‘ভেড়িয়া’র কামড় খেয়ে এই দশা হয় তাঁর। মানুষ থেকে মানুষ খেকো নেকড়ে হয়ে ওঠবার জেরে ভাস্করের জীবনে কী কী বিপদ ঘনিয়ে আসে তা এই ছবিতে ধরা পড়েছে। বরুণ-কৃতী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন দীপক ডোবরিয়াল এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। ছবির প্রযোজনা সংস্থা ম্যাডক ফিল্মস এবং জিও স্টুডিও।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ ছবির দ্বিতীয় দিনের কালেকশন শেয়ার করে লেখেন, ‘ ভেড়িয়ার স্পিড একটু বেড়েছে দ্বিতীয় দিন… ধীরে ধীরে নিজের দর্শক খুঁজে নিচ্ছে… তিন নম্বর দিন বড়সড় জাম্প আসতে হবে কালেকশনে। শুক্রবারের আয় ৭.৪৮ কোটি, শনিবার ৯.৫৭ কোটি। মোট আয়- ১৭.০৫ কোটি টাকা’।

অন্যদিকে প্রযোজনা সংস্থার দেওয়া পরিসংখ্যান অনুযায়ী বিশ্বব্যাপী বক্স অফিসে দ্বিতীয় দিন ছবির গ্রস কালেকশন ছিল ১৪.৬০ কোটি টাকা। যা শুক্রবারের তুলনায় ২৮% বেশি। প্রযোজক দীনেশ বিজনের ‘হরর ইউনিভার্স’-এর তিন নম্বর ছবি এটি। ‘স্ত্রী’, ‘রুহি’র পর এবার ‘ভেড়িয়া’ নিয়ে হাজির তিনি। গত কয়েকদিন ধরেই ছবির প্রচারে এই শহর থেকে সে শহর ছুটে বেরিয়েছেন বরুণ-কৃতী। ‘ভেড়িয়া’র প্রচারে কলকাতাতেও হাজির হয়েছিলেন তাঁরা। যদিও ছবির প্রচারের জাঁকজমকের ফল বক্স অফিসে খুব বেশি পড়েনি তা স্পষ্ট।

শনিবার মুক্তির ৯ দিনেও দৃশ্যম ২-এর গতি অপ্রতিরোধ্য। ফের একবার বরুণ ধাওয়ানের ‘ভেড়িয়া’কে হারিয়ে দিল অজয়-তাবু-শ্রেয়া শিরিনরা। মুক্তির দ্বিতীয় শনিবার এই ছবির আয় ছিল ১৪.০৫ কোটি টাকা। এখনও পর্যন্ত বক্স অফিসে ১২৬.৫৮ কোটির ব্যবসা করেছে ‘দৃশ্যম ২’।

এ সম্পর্কিত আরও খবর