ফাতিমা সানা শেখের পোস্ট, উসকে দিলো আমিরের তৃতীয় বিয়ের জল্পনা!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 12:26:55

১৯৮৬ সালে রীনা দত্তকে বিয়ে করেছিলেন বলিউডের জনপ্রিয় তারকা আমির খান। তাঁদের দুই সন্তান, ছেলে জুনায়েদ আর মেয়ে ইরা। চলচ্চিত্রের সঙ্গে যুক্ত ছিলেন রীনা দত্ত। ২০০২ সালের ডিসেম্বরে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়।

এরপর ২০০৫ সালে পরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির খান। এই দম্পতির ছেলে আজাদ। চলতি বছর তাদের ডির্ভোস হয়। তখন থেকেই তৃতীয় বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।অনেকেরই ধারণা ফাতিমা সানা শেখের প্রেমে পড়েছেন আমির। আর এবার সেই গুঞ্জনকে উসকে দিচ্ছে সানা শেখের সোশ্যাল মিডিয়া পোস্ট।

এদিকে দিনকয়েক আগেই বাগদান সাড়লেন ইরা খান আর নুপূর শিখরে। আর এরমধ্যেই বাবা আমিরের বিয়ে নিয়ে ফের জল্পনা শুরু।


ফতিমা বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেন। যা বাড়িয়ে দিয়েছে এই বিয়ে নিয়ে জল্পনাটা। সোশ্যাল মিডিয়ায় তাঁর সাম্প্রতিক ফটোশ্যুটের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন দঙ্গল নায়িকা। আর সেই ছবির ক্যাপশনেই ফাটিয়েছেন আসল বোমা। ক্যাপশনে লিখেছেন, ‘নট বাধব না বাধব না, সেটাই আসল প্রশ্ন!’ (To do or Knot to do, That is the question…) তবে এই নট বলতে তিনি লেহেঙ্গার ব্লাউজের ফিতের কথা বলেছেন, নাকি গাঁটছড়ার তাই এখন লাখ টাকার প্রশ্ন।

ছবিতে দেখা যাচ্ছে সাদা রঙের লেহেঙ্গার সঙ্গে পাটের একটি ব্লাউজ পরেছেন ফতিমা। আর ব্লাউজের পিঠের কাছটা পুরোটাই খোলা। ভিন্টেজ এক গাড়ির সামনে পোজ দিয়েছেন সুন্দরী।

আর সব থেকে মজার ব্যাপার হল ফতিমার এই ছবিতে মন্তব্য করেছেন আমির কন্যা ইরা। চোখে হার্ট চিহ্নের একটি ইমোটি আইকন পোস্ট করেছেন। আর সেখানেই আলোচনা শুরু করেছেন নেটজনদের একটা বড় অংশ। একজন লিখেছেন, ‘নতুন মা-র সঙ্গে ভাব জমাচ্ছ নাকি তুমি?’ আরেকজন লিখলেন, ‘নিজের এনগেজমেন্টের পর এবার বাবার বিয়ের প্রস্তুতি শুরু।’ আরেকজন তো সরাসরি প্রশ্ন করলেন, ‘বিয়েটা কবে আমির আর ফতিমার?’

এ সম্পর্কিত আরও খবর