প্রবাসী উৎসবে যোগ দিতে দুবাই সানী-মৌসুমী

বিবিধ, বিনোদন

কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 20:33:00

বাংলা সিনেমার জনপ্রিয় জুটি ওমর সানী- মৌসুমী আমন্ত্রিত অতিথি হিসেবে দুবাই গেছেন ।

যাবার আগে বৃহস্পতিবার সন্ধ্যায় চিত্রনায়িকা মৌসুমী বলেন, মূলত গোল্ডস্যান্ডস গ্রুপ প্রবাসীদের আয়োজনে আমন্ত্রিত অতিথি হিসেবে আমি ও সানী দুবাই যাচ্ছি । সেখানে প্রবাসী উৎসবে ১৪, ১৫ ও ১৬ অক্টোবর আমরা বিভিন্ন আয়োজনে অতিথি হিসেবে হাজির থাকব । সাধারণত একসঙ্গে বিদেশে তো আমাদের যাওয়া হয় তবে এ ধরনের উৎসবে যাচ্ছি আমরা । সেমিনার, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বেশকিছু আয়োজন আছে । সবমিলে ভালো একটি অনুষ্ঠান হতে যাচ্ছে এটি।

ওমর সানী বলেন, প্রবাসীদের জন্য আমার ভালোবাসা আছে সব সময় । তাদের জন্য প্রবাসী উৎসবের আয়োজনে আমরা অতিথি হিসেবে যাচ্ছি, এটা অন্য রকম একটি ভালোলাগার বিষয় ।

দুবাইয়ের শারজাহ এক্সপো সেন্টারে থাকবে প্রবাসী উৎসবের এই আয়োজন ।

উল্লেখ্য, ১৯৯২ সালে নূর হোসেন বলাইয়ের এই নিয়ে সংসার চলচ্চিত্রের মাধ্যমে সানীর চলচ্চিত্রে অভিষেক। নূর হোসেন বলাইয়ের ‘মহৎ’, নাদিম মাহমুদের ‘আখেরি হামলা’, সৈয়দ হারুনর ‘চরম আঘাত’, দেলোয়ার জাহান ঝন্টুর ‘প্রেমগীত’, নূর মোহাম্মদ মণির ‘প্রেম প্রতিশোধ’, ফখরুল হাসান বৈরাগীর ‘অগ্নিপথ’, এ জে মিন্টুর ‘বাংলার বধূ’, জীবন রহমানের ‘জানের দুশমন’, শেখ নজরুল ইসলামের ‘চাঁদের হাসি’ ছবিগুলো দিয়ে তারকা খ্যাতি লাভ করে ওমর সানী ।

অন্যদিকে, ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহানের ‘কেয়ামত থেকে কেয়ামত’ দিয়ে সুন্দরী প্রিন্ট শাড়ির মডেল হিসেবে পরিচিতি পাওয়া মৌসুমীর চলচ্চিত্রে আগমন। প্রথম ছবি দিয়েই সারাদেশে দর্শকদের কাছে মৌসুমী জনপ্রিয়তা লাভ করেন। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাকে।

১৯৯৪ সালে দিলীপ বিশ্বাসের দোলা চলচ্চিত্রে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেন মৌসুমী-সানী।

এ সম্পর্কিত আরও খবর