‘আদিপুরুষ’ টিজার নিয়ে সমালোচনার ঝড়

বলিউড, বিনোদন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 23:30:21

প্রভাস ও সাইফ আলী খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘আদিপুরুষ’। রোববার (২ অক্টোবর) প্রকাশ পেয়েছে সিনেমাটির প্রথম টিজার।

ওম রাউত পরিচালিত এই ছবিতে রামচন্দ্রের ভূমিকায় প্রভাস, 'সীতা' কৃতী স্যানন এবং লঙ্কেশের চরিত্রে অভিনয় করবেন সইফ আলি খান। ১ মিনিট ৪৬ সেকেন্ডের টিজার জুড়ে শুধুই তিন তারকা।

দেখা যাচ্ছে, সমুদ্রগর্ভে ধ্যানমগ্ন রাম। আর চারদিক থেকে তাঁকে ঘিরে ধরেছে শত্রুরা। তির-ধনুক নিয়েই তাদের সঙ্গে লড়াই করছেন তিনি। এর পরেই লঙ্কেশের আগমন। তাঁর নীল চোখ, দশটি মাথারও ঝলক মেলে টিজারে। আর দেখা যায় লক্ষ্মণ এবং রামচন্দ্রের বানর সেনাকে।

'আদিপুরুষ'-এর শ্যুট শুরুর পর থেকেই কৃতী এবং প্রভাসের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয়। ছবির টিজারেও রাম এবং সীতার রসায়নের ঝলক মেলে। তার পরেই রয়েছে লঙ্কায় গিয়ে শত্রুদের সঙ্গে বানরসেনার লড়াইয়ের দৃশ্য।

অতীতে ‘তানাজি’-র মতো ছবি তৈরি করেছেন ওম রাউত। জাতীয় পুরস্কারও এসেছে সেই ছবির ঝুলিতে। তবে 'আদিপুরুষ'-এর ভিএফএক্স নিয়ে কটাক্ষের মুখে পরিচালক। বলা হচ্ছে, এই ছবির তুলনায় বেশ কয়েক বছর আগে তৈরি হওয়া 'বাহুবলী'র ভিএফএক্সের মান ছিল উন্নত। দর্শকদের একাংশেরও মনে ধরেনি ছবির ভিএফএক্স নিয়ে একই অভিযোগ।

এ ছবি প্রসঙ্গে প্রভাস বলেন, 'প্রত্যেকটা চরিত্রই নতুন একটি চ্যালেঞ্জ নিয়ে আসে। কিন্তু এ ধরনের একটি চরিত্রে অভিনয় করতে পারা খুবই গর্বের। একই সঙ্গে অনেক দায়িত্বও এসে পড়ে। আশা করছি, আমাদের দেশের তরুণ প্রজন্মের এই ছবি ভালো লাগবে।'

এ সম্পর্কিত আরও খবর