হলিউডের প্রেক্ষাগৃহে রাজামৌলির সংবর্ধনা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 06:46:06

ভারতীয় বিনোদন জগতের জন্য় বিরাট বড় খবর। দেশের মাটি ছাড়িয়ে এবার বিদেশের মাটিতে অন্য মাত্রার জনপ্রিয়তা পেল এসএস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’। হলিউডের অন্যতম বড় প্রেক্ষাগৃহে সংবর্ধনা পরিচালক এসএস রাজামৌলির। দেখানো হয়েছে ‘আরআরআর’ ছবিটিও।

হলিউডের চাইনিজ থিয়েটার নামক প্রেক্ষাগৃহে দেখানো হয়েছে এই ছবি। এটি হলিউডের অন্যতম বড় সিনেমাহল। আইম্যাক্স প্রযুক্তির এই সিনেমাহলে ‘RRR’ দেখার জন্য হাজির হয়েছিলেন বহু দর্শক। সেই প্রদর্শনীর ভিডিয়োয় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সেখানে দেখা গিয়েছে, শুধু ভারতে নয়, আমেরিকাতেও কীভাবে দর্শকদের মন জয় করেছে এই ছবি। এমনকী সিনেমা চলাকালীন দর্শকাসন থেকে মানুষ উঠে গিয়ে নাচতে পর্যন্ত শুরু করেছেন ছবির গানের সঙ্গে। তাতে সিনেমাটি দেখানো কিছু ক্ষণ বন্ধও করে রাখতে হয়েছে।

এর পাশাপাশি এদিন এসএস রাজামৌলিকে সংবর্ধনাও দেওয়া হয়। সেই ভিডিয়োটিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োটি পোস্ট করেছিলেন রাম চরণ। তার পরে সেটি আরও বহু সেলিব্রিটি পোস্ট করেন।

এই তালিকায় রয়েছেন করণ জোহরও। তিনি রাম চরণের ভিডিয়োটি নতুন করে আরও একবার পোস্ট করেন। সঙ্গে লেখেন, এই ভিডিয়োটি দেখে তাঁর গায়ে কাঁটা দিচ্ছে।

তবে তিনি একা নন, আরও বহু মানুষই বলেছেন, এভাবে ভারতীয় ছবিকে আমেরিকার মাটিতে সম্মান পেতে দেখে অনেকেরই গর্বে বুক ভরে গিয়েছে।

রাজামৌলির এই ভিডিয়োটি ২৪ ঘণ্টার কম সময়েই ব্যাপক মাত্রায় ছড়িয়ে পড়েছে। ঘটনাটি ঘটার পরে ২৪ ঘণ্টাও কাটেনি। কিন্তু তার মধ্যেই ব্যাপক হারে শেয়ার হয়েছে এই ভিডিয়ো। দেখে ফেলেছেন কয়েক লক্ষ মানুষ।সকলেই শুভেচ্ছা জানিয়েছেন, পরিচালক এবং গোটা ‘RRR’ দলকে।

এ সম্পর্কিত আরও খবর