জীবন-মৃত্যুর সন্ধিক্ষণের প্লটে চমক

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

কামরুজ্জামান মিলু, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা ২৪.কম | 2023-09-01 22:30:10

রুকাইয়া জাহান চমক। নামের সাথে যোগ করতে হয় অনেক বিশেষণ। কারণ শুধু অভিনয় না পরিচালক হিসেবেও কাজ করছেন তিনি। আমরা পরিচালক, মডেল, অভিনেত্রী যাই বলি না কেনো নিজেকে শিল্পী হিসেবে ভাবতেই পছন্দ করেন চমক। সম্প্রতি বেশকিছু কাজ করে আলোচনায় এসেছেন তিনি। নতুন কাজ নিয়ে চমক বলেন, খুব শিগগিরই নতুন একটি ওয়েব আসবে বঙ্গতে। যার নাম প্যারাসিটামল। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে কি কি ঘটে একটি হাসপাতালে তাঁর অনেকটা অংশ দেখা যাবে স্টোরিতে। আমাকে এখানে একজন ইন্টার্ণ ডাক্তার চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। পরিচালনা করেছেন মনিরুজ্জামান মিলন। এখানে তারিক আনাম খান, জোভান, ইন্তেখাব দিনারসহ অনেকে অভিনয় করেছেন। এ কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী ।

এছাড়া সম্প্রতি মালোয়েশিয়ায় মাহমুদ উজ্জল ও মেহেদী হাসান হৃদয়ের দুটি খণ্ড নাটকের কাজ করেছেন চমক। এতে তাঁর সহশিল্পী শ্যামল মওলা।

নিজের পরিচালনার কাজও থেমে নেই। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের পরিচালক সমিতির সদস্য হয়েছেন বলে জানালেন চমক। তিনি বলেন, আমার পরিচালিত ডি (ঢাকা ড্রাগ ডিলার) সিনেমাটি শিগগিরই মুক্তি পাবে। পরিচালনা কিংবা অভিনয় দুটো কাজই চমকের নিকট শিল্প । তাই একজন শিল্পী হিসেবে সেই কাজগুলো ভালোভাবে করার চেষ্টা করছেন চমক।

উল্লেখ্য, সরকারি কর্নেল মালেক মেডিকেল কলেজে এমবিবিএস করেছেন। ওয়েব সিরিজ হায়দার, ধারাবাহিক নাটক ‘হাউস নম্বর-৯৬’, মহানগর, সাদা প্রাইভেট, অসামপ্ত, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’-এর মতো বেশকিছু নাটক করে অল্প সময়ে আলোচনায় এসেছেন চমক।

এ সম্পর্কিত আরও খবর