অসুস্থ দীপিকা পাড়ুকোন, ভর্তি হাসপাতালে

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 23:30:26

ফের অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গত জুন মাসেও হায়দরাবাদে 'প্রজেক্ট কে'-র শ্যুট করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন দীপিকা। তখনও নাকি হঠাৎই অস্বস্তি বোধ করতে শুরু করেন দীপিকা।

সোমবার রাতে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয় তাকে। জানা গেছে, হঠাৎ অস্বস্তি বোধ করতে শুরু করেন অভিনেত্রী। তখনই তাকে চিকিৎসকদের তত্ত্বাবধানে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। 


সূত্রের খবর, হঠাৎ অসুস্থ বোধ করায় হাসপাতালে চিকিৎসাধীন থাকতে হয় তাঁকে। একাধিক শারীরিক পরীক্ষা করানোর পরামর্শ দেন চিকিৎসক। মঙ্গলবার বেলা পর্যন্ত পরীক্ষা করান তিনি। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। যদিও দীপিকা বা তাঁর কোনও প্রতিনিধি এ বিষয়ে কিছু জানাননি।

এই প্রথম নয়। গত জুন মাসেও হায়দরাবাদে 'প্রজেক্ট কে'-র শ্যুট করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন দীপিকা। তার বুক ধড়ফড় করছিল বলে জানা গিয়েছিল। চিকিৎসার পর যদিও সুস্থ হয়ে সেটে ফিরে এসেছিলেন তিনি।


'প্রোজেক্ট কে'-তে দীপিকার বিপরীতে দেখা যাবে দক্ষিণী অভিনেতা প্রভাসকে। নাগ অশ্বিন পরিচালিত এই ছবির মাধ্যমেই তেলুগু ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হবে অভিনেত্রীর।

দীপিকাকে শেষ দেখা গিয়েছিল শকুন বত্রা পরিচালিত 'গেহরাইয়াঁ'-য়। তাঁর সঙ্গে অভিনয় করেছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে এবং ধৈর্য কারওয়া। দর্শকমহলে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছিল ছবিটি।


শাহরুখ খানের সঙ্গে 'পাঠান'-এও অভিনয় করছেন দীপিকা। সব ঠিক থাকলে পরের বছর মুক্তি পাবে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই অ্যাকশন-থ্রিলার। হৃতিক রোশনের সঙ্গেও জুটি বাঁধতে চলেছেন তিনি। 'ফাইটার'-এ একসঙ্গে দেখা যাবে তাঁদের।

এ সম্পর্কিত আরও খবর