‘আমাকে কিছুদিন সময় দিন’- বেবি বাম্প নিয়ে বুবলি

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 10:03:16

সামাজিক যোগাযোগ মাধ্যমে হুট করে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন বুবলি। যার ক্যাপশনে বুবলী লেখেন ‘আমি আমার জীবনের সাথে, ফিরে দেখা আমেরিকা’।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দেওয়া ছবির ক্যাপশন থেকে বোঝা গেছে এটি ২০২০ সালে তিনি আমেরিকা থাকালীন ছবি। এ ছবির রহস্য উন্মোচনে সাংবাদিকরা যখন তাকে খুঁজে পাচ্ছিলো না, তখন জানা যায় তিনি ‘চাদর’ ছবির শ্যুটিং এ ব্যস্ত।

সেখানে মুখোমুখি হন গণমাধ্যমের। তিনি এ বিষয়ে খুব বেশি কিছু বলতে চাইলেন না।

তিনি শুধু বলেন, আমি এই মুহূর্তে বিষয়টি নিয়ে কিছু বলতে চাই না। আমি কিছুদিন সময় চাই। তবে এটুকু বলব, আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে...। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাবো! আমার প্রফেশনাল ও ব্যক্তিগত জীবন দু’টি ভিন্ন বিষয়। তাই আপাতত এ নিয়ে কোনো বিভ্রান্তি না ছড়ানোর অনুরোধ করছি। দ্রুতই একটি সংবাদ সম্মেলন ডেকে এ বিষয়টি নিয়ে বিস্তারিত তুলে ধরবো।

বুবলি আরও বলেন, কিছু ব্যাপার তো আছেই। প্রত্যেকটা ঘটনার পিছনেই ঘটনা থাকে। আপনারা দয়া করা এ নিয়ে কোনো অপব্যাখ্যা দেবেন না। আমরা তারকা হলেও আমাদের ব্যক্তিগত জীবন রয়েছে। 


সামাজিক মাধ্যমে জয়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। জয়কে শাকিবের শুভেচ্ছা জানিয়ে পোস্টের পরই মূলত বেবি বাম্পের ছবি প্রকাশ করেছেন বুবলী।

এর আগে বিভিন্ন গণমাধ্যমে খবর হয়েছিল বুবলীর সঙ্গে শাকিব খান প্রেম করছেন। দুজন বিয়ে করছেন বলেও মিডিয়ায় গুঞ্জন আছে!

শাকিবের বিপরীতে শেষ ছবি ‘বীর’-এর শুটিং সেট থেকে বুবলীর একটি ছবি প্রকাশ হওয়ার পর থেকেই তার মা হওয়ার গুঞ্জন ওঠে।

এর আগে অপু বিশ্বাস তার ক্যারিয়ারের ৭০টিরও বেশি ছবির নায়ক শাকিব খানকে ২০০৮ সালে গোপনে বিয়ে করে ২০১৬ সালে একইভাবে লাপাত্তা হয়েছিলেন। ২০১৭ সালে ফিরে এসেছিলেন সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে। এরপর একটি বেসরকারি টিভি চ্যানেলে লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে ফাঁস করেন সবকিছু।

যার ফলে রেগে গিয়ে শাকিব খান তার হাতে ডিভোর্স পেপার ধরিয়ে দেন। এবার বুবলীর ক্ষেত্রেও তেমন কিছুরই আশঙ্কা করছেন তার ভক্ত-সমালোচকরা। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে রবও উঠেছে, সন্তান জন্মদানের জন্যই বিদেশে পাড়ি দিয়েছেন সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রের নায়িকা বনে যাওয়া বুবলী। তবে সত্যিটা কী, তা তো সময়ই বলে দেবে!

নোয়াখালীর সোনাইমুড়িতে জন্ম নেয়া বুবলী ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ ডিগ্রিধারী। অভিনয়ে আসার আগে তিনি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা ছিলেন। ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়।

এ সম্পর্কিত আরও খবর