আমেরিকায় নয় মাস থাকার পরেও শাকিব খানের ইংরেজির এই হাল!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 10:09:56

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান দীর্ঘ নয় মাস পর ফিরলেন দেশে। কিন্তু দেশে পা রাখা মাত্রই তাকে নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। ভুল ইংরেজি বলার কারণে ট্রলের মুখে পড়তে হয় তাকে। দীর্ঘ নয় মাস আমেরিকাতে কাটানোর পরেও ভুল ইংরেজি শোনা গেল তার মুখে। এরপরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয় সমালোচনা।

বুধবার তিনি বাংলাদেশের মাটিতে পা রাখেন বেলা ১২টা ৩৮ মিনিটে। শাহজালাল আন্তর্জাতিক বিমাবন্দর থেকে বাইরে আসেন দেড়টা নাগাদ। তখনই তাকে তার ভক্তরা এবং সাংবাদিকরা ঘিরে ধরেন।


তখনই এক সংবাদকর্মী তাকে জিজ্ঞেস করেন দেশে ফিরে কেমন লাগছে- উত্তরে শাকিব জানান, আমি খুব এক্সাইটমেন্ট। ব্যাস এরপরই শুরু হয় সমালোচনা। এই ভুল ইংরেজি সোশ্যাল মিডিয়ায় অনেকেই মানতে পারছেন না। তাদের প্রশ্ন এতদিন আমেরিকায় থেকেও ভুল!

তিনি আরও জানান, সকলের ভালোবাসা পেয়ে তিনি মুগ্ধ। তিনি এতদিন সবাইকে মিস করেছেন বলেও স্পষ্ট করেন। তিনি নাকি ফ্লাইটে উঠেই কেবিন ক্ ‍ক্রুকে জিজ্ঞেস করেন কতক্ষণ লাগবে পৌঁছতে। এতটাই অস্থির হয়ে পড়েছিলেন দেশে ফেরার জন্য।


বুধবার সকাল থেকে বিমানবন্দরে তার ভক্তরা অপেক্ষা করছিলেন। তাদের হাতে দেখা যায় প্ল্যাকার্ড, ব্যানার যেখানে ছিল শাকিব বন্দনা। তিনি বিমানবন্দর থেকে যখন বেরোন তখন তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অনেকে। শাকিবও তার ভক্তদের উদ্দেশ্যে হুডখোলা গাড়ি থেকে হাত নেড়ে ফ্লাইং কিস দেন। সেলফিও তোলেন।

 মাত্র তিন মাসের জন্য দেশে ফিরছেন শাকিব। নভেম্বরে ফিরে যাবেন আমেরিকা। এ বছর তিনি কাজ করবেন ‘রাজকুমার’ ও ‘মায়া’ নামের নতুন দুটি ছবিতে। এগুলোর প্রযোজক শাকিব নিজেই।

এ সম্পর্কিত আরও খবর