আসছে হৃতিকের কৃষ ফোর

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:14:29

‘কৃষ ৪’-এর ঘোষণা গত বছরই দিয়েছিলেন হৃতিক রোশন। তারপর থেকেই এই ছবি নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে। হবে নাই বা কেন? বলিউডের সবচেয়ে পছন্দের আর সবচেয়ে হিট সুপারহিরো কৃষ। গত বছর জুন মাসে ‘কৃষ’ মুক্তির দেড় দশক পূর্তি উপলক্ষ্যেই এই ঘোষণা সারেন হৃতিক। তারপর থেকে শুরু অপেক্ষার পর্ব। তবে ছবি নিয়ে আর কোনও আপটেড মিলছিল না। অবশেষে ‘কৃষ’ ভক্তদের জন্য সুখবর এলো।

বলিপাড়ার সূত্র বলছে, ‘কৃষ ৩’র গল্প যেখানে শেষ হয়েছিল ঠিক সেখান থেকেই শুরু হবে ‘কৃষ ৪’-এর গল্প। তবে কাহিনীতে থাকবে একাধিক নতুন চরিত্র আর একগুচ্ছ টুইস্ট।

পরিচালক রাকেশ রোশন আপতত ছবির স্ক্রিপ্টের ওপর কাজ করছেন। আপাতত ছবির খুব গুরুত্বপূর্ণ অংশের চিত্রনাট্যের ফাইনাল ড্রাফট রেডি হচ্ছে। ছবির কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি। তবে পিঙ্কভিলাকে পরিচালকের ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, ‘এই ছবিতে থাকছে নেভার সিন বিভোর অ্যাকশনের দৃশ্য, বলিউড ছবিতে এমন অ্যাকশন সিকুয়েন্স আগে কখনও উঠে আসেনি’।

বহুদিন ধরেই এই ছবি ঘিরে চলছিল বিস্তর জল্পনা। একাধিক সাক্ষাৎকারে 'কৃষ ৪' যে তৈরি হবে সেকথা নিজেই জানিয়েছিলেন হৃত্বিক এবং এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজি ছবির পরিচালক-প্রযোজক রাকেশ রোশন। এমনকি 'কৃষ ৩' বক্স অফিসে সাফল্যের মুখ দেখার পরপরই এই সুপারহিরো সিরিজকে এগিয়ে নিয়ে যাওয়ার কথাও ঘোষণা করেছিলেন হৃত্বিক স্বয়ং। তারপরেও দীর্ঘ অপেক্ষা পর্ব চলেছে। গত বছর ২১শে জুন হৃতিক টুইট ভিডিয়ো শেয়ার করে জানিয়েছিলেন, ‘অতীতে যা হওয়ার হয়ে গিয়েছে। দেখা যাক, ভবিষ্যৎ কী নিয়ে আসে। কৃশ ৪’। হ্যাশট্যাগ হিসেবে ‘ফিফটিন ইয়ারস অফ কৃশ’ এবং ‘কৃশ ৪’ শব্দেরও ব্যবহার করেছিলেন।

কেন কৃষ নিয়ে এত মাতামাতি বলিপাড়ায়? আসলে বলিউডে একাধিক সুপারহিরো (রাওয়ান, ফ্লায়িং জাট) হাজির হলেও এই 'চরিত্রটির' মতো সফল আর কেউ হতে পারেনি। হলিউডের সুপারহিরো প্রেমীরাও কৃষ-কে পছন্দের তালিকায় রাখেন।

প্রসঙ্গত, আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে হৃতিক অভিনীত ছবি ‘বিক্রম বেদা’। এই ছবিতে সইফের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন নায়ক। শীঘ্রই পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’-এর কাজেও হাত দেবেন তারকা, সেই ছবিতে হৃতিক প্রথমবারের জন্য রোম্যান্স করবেন দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

এ সম্পর্কিত আরও খবর