দেশে ফিরলেন শাকিব খান, স্বাগত জানালেন ভক্তরা

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 21:09:49

দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) দুপুর ১টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ঢালিউডের এই শীর্ষ তারকা। গেল বছরের নভেম্বরে পাড়ি জমিয়েছিলেন যুক্তরাষ্ট্রে, অবশেষে ফিরলেন নিজ দেশে। প্রিয় অভিনেতাকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত ছিলেন অসংখ্য ভক্ত।

এ সময় শাকিব খান বলেন, আপনারা সবাই যে আমাকে এতো মিস করেছেন, ভালো বেসেছেন আমি সত্যিই মুগ্ধ। আপনাদের এতো দিন আমি ভীষণ মিস করেছি। আমি বিমানে উঠে কিছুক্ষণ পর পর এয়ার হোস্টেসকে জিজ্ঞেস করছিলাম, আর কতক্ষণ লাগবে। আমি নিজেও আপনাদের সঙ্গে দেখা করার জন্য অস্থির হয়ে ছিলাম।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাকিব বলেন, আমার সবসময় চেষ্টা ছিল আমাদের বাণিজ্যিক সিনেমাকে বিশ্বের বাজারে কীভাবে প্রতিষ্ঠা করা যায়। আমরা জানি, ভাষা কোনো বিষয় না। আজকে কোরিয়ান ভাষা বিরাট অবস্থানে পৌঁছে গেছে, তামিল ছবি আন্তর্জাতিকভাবে ভালো জায়গায় পৌঁছে গেছে। আমার মূল লক্ষ্য সেটা। এই লক্ষ্য নিয়েই আমি যুক্তরাষ্ট্রে গিয়েছি। আমি একটা সিনেমার মহরত সেখানে করেছি। মাত্র তো দেশে পা রাখলাম, অনেক সুখবর অপেক্ষা করছে।

এর আগে মঙ্গলবার (১৬ আগস্ট) সকালে বিমানে ওঠার আগে শাকিব খান এক পোস্টে আসার কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছিলেন।

৯ মাস যুক্তরাষ্ট্রে থেকে প্রয়োজনীয় সব কাজ শেষ করে গত মঙ্গলবার বাংলাদেশ সময় বেলা ১১টায় নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন শাকিব খান।

জানা গেছে, মাত্র তিন মাসের জন্য দেশে ফিরছেন শাকিব। নভেম্বরে ফিরে যাবেন আমেরিকা। এ বছর তিনি কাজ করবেন ‘রাজকুমার’ ও ‘মায়া’ নামের নতুন দুটি ছবিতে। এগুলোর প্রযোজক শাকিব নিজেই।

এ সম্পর্কিত আরও খবর