শাহরুখের বাড়িতে আমির, কিন্তু কেন?

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-19 23:38:35

বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। বর্তমানে আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র প্রচারে ব্যস্ত তিনি। সম্প্রতি তিনি গিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখের বাড়িতে। গত পাঁচ আগস্ট মান্নাত থেকে আমিরকে বের হতে দেখা যায়।

তবে কেন  শাহরুখে বাড়িতে আমির এ নিয়ে শুরু হয় আলোচনা। মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শাহরুখের সঙ্গে দেখা দেখা করতে গিয়েছিলেন তিনি। লাল সিং চাড্ডা ব্যক্তিগতভাবে দেখানোর জন্য তার এই দেখা করা। মান্নাতের ব্যক্তিগত হোম থিয়েটারেই শাহরুখকে লাল সিং চাড্ডা দেখান আমির। একসঙ্গে মিলে ছবিটা দেখেন এবং ছবি শেষে দু'জনেক মধ্যে বিস্তর আলোচনাও হয়।


আমিরের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, ‘লাল সিং চাড্ডা’ বেশ পছন্দ হয়েছে শাহরুখের। এমনকি, শাহরুখ জানিয়েছেন, এই ছবি নাকি রেকর্ড ব্যবসা করবে। শাহরুখের মুখ থেকে এমন প্রশংসায় শুনে আপ্লুত আমির। এখানেই শেষ নয়। ‘লাল সিং চাড্ডা’য় রয়েছে আরও চমক।

আমিরের ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে শাহরুখকেও! একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে তাঁকে। দীর্ঘ চার বছর পর এই ছবির মাধ্যমেই পর্দায় ফিরছেন সুপারস্টার আমির খান।

আগামী ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে আমিরের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’। ছবিতে আমিরের বিপরীতে কারিনা কাপুর খানকে দেখা যাবে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মোনা সিংও। এই ছবিতে আমিরের মায়ের চরিত্রে অভিনয় করছেন মোনা।

এ সম্পর্কিত আরও খবর