‘পরাণ’ এর রেকর্ড; টানা একমাস হাউজফুল

ঢালিউড, বিনোদন

কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 20:53:25

একবার ভাবুন । বাংলা সিনেমা হলে গিয়ে দেখার অভ্যাসটা দর্শকরা ভুলেই গিয়েছিল । সেই দর্শকদের সিনেমা হলে টেনে এনেছে ‘পরাণ’ ছবিটি। রেকর্ড তো বটেই, সেই সঙ্গে টানা একমাস হাউজফুল চলছে ছবিটি।

ঈদে মুক্তির পর অনন্য রেকর্ড গড়তে যাচ্ছে রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’। সিনেপ্লেক্সে খোঁজ নিয়ে জানা গেছে, ঢাকার স্টার সিনেপ্লেক্সে রবিবার পর্যন্ত টানা ২৯ দিন হাউজফুল দিচ্ছে এ ছবিটি। ইতোমধ্যে আগামী দুদিনের অগ্রিম টিকেটও শেষ। সেই হিসেবে বলা যায়, টানা একমাস হাউজফুল লাইভ টেকনোলজিস প্রযোজিত ‘পরাণ’ সিনেমাটি।

‘পরাণ’ ছবির প্রযোজক ও লাইভ টেকনোলজিসের পরিচালক ইয়াসির আরাফাত বলেন, সবখান থেকে খুব ভালো সাড়া পাচ্ছি আমরা। মুক্তির একমাস হতে যাচ্ছে কিন্তু দর্শকের উন্মাদনায় মনে হচ্ছে সদ্য মুক্তি পাওয়া ছবি ‘পরাণ’। বাংলা ছবির সুদিন ফিরিয়ে আনতে আমাদের ‘পরাণ’ একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। ১২ আগস্ট থেকে অস্ট্রেলিয়াতে চলবে ছবিটি। ধারাবাহিকভাবে ইউরোপ ও মধ্যপ্রাচ্যেও মুক্তির প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি। ‘পরাণ’-এর সাফল্যে রীতিমত তারকা নির্মাণ বনে গেছেন রায়হান রাফী। তিনি বলেন, গতকালও সিনেপ্লেক্সে গিয়েছিলাম । জানলাম পুরো ১ মাস সিনেমাটি হাউজফুল । নির্মাতা হিসেবে সত্যি আমি আনন্দিত । আর সিনেমা মুক্তির পর সাধারণত কিছুদিন পর সেলটা কমে যায়, তবে পরাণ সিনেমাটি এক্ষেত্রে ব্যতিক্রম । মর্নিং শোও হাউজফুল থাকছে। সবশেষ কোন সিনেমা এ রকম টানা একমাস শো হাউজফুল গেছে সেটাও মাথায় আসছে না আমার । আমাদের দর্শকদের ধন্যবাদ জানাতে চাই । আর দেশের বাইরেও ছবিটি যাচ্ছে। আশা করি, দেশের বাইরে ছবিটি বেশ ভালো ব্যবসা করবে।

‘পরাণ’ সিনেমায় বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ, ইয়াশ রোহান, নাসির উদ্দিন, রাশেদ অপুসহ অনেকে অভিনয় করেছেন। সিনেমা রিলিজের পর প্রতিটি অভিনয়শিল্পী দর্শকের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন। বিশেষ করে বিদ্যা সিনহা মিম ও শরীফুল রাজের অনবদ্য অভিনয়ের জন্য বেশ প্রশংসা করেছেন দর্শকরা । বাকি অভিনয়শিল্পীরাও প্রশংসার জোয়ারে ভাসছেন। ‘পরাণ’ এর সাফল্যের হাওয়া থেকে বাদ যাননি কেউই।

এ সম্পর্কিত আরও খবর