মাধবনের ‘রকেট্রি’ দিয়ে বড় পর্দায় ফিরলেন শাহরুখ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 17:46:17

‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ সিনেমার মাধ্যমেই পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করলেন আর মাধবন। এই ছবিতে কেমিও চরিত্রে অভিনয় করেছেন সুপারস্টার শাহরুখ খান। রকেট বিজ্ঞানী নামবি নারায়ণের চরিত্রে অভিনয় করেছেন মাধবন।

ছবিটি তামিল, হিন্দি, ইংরেজিতে মুক্তি পেয়েছে। শাহরুখের চরিত্র এক সাংবাদিকের, যে সাক্ষাৎকার নেবে নামবির। চার বছর পর বড় পর্দায় ফিরলেন শাহরুখ। 

শাহরুখ ভক্তদের দাবি- ‘রকেট্রি’তে শাহরুখের চরিত্র ছোট হলেও, খুব প্রভাবশালী। এক ভক্ত লিখেছেন, ‘শাহরুখ খান থাকা মানেই যে কোনও কিছুর গুরুত্ব ১০০ শতাংশ বেড়ে যাওয়া। বড় পর্দায় ফেরত আসতে দেখে খুব খুশি। কতক্ষণের জন্য তাতে কিছু যায় আসে না।’

রকেট্রি-তে শাহরুখ খানের লুকের সঙ্গে মিল রয়েছে ‘চাক দে’-র ‘কবীর খান’-এর লুকের। শাহরুখের এই চরিত্রটাও দর্শকদের খুব কাছের। এক ভক্ত টুইট করেছেন, ‘মনে হচ্ছে এত বছর পর ফের কবীরকেই দেখছি’। অনেকে মনে করছেন ‘পাঠান’ লুকের সঙ্গে মিল রয়েছে শাহরুখের এই চরিত্রটার। যা দেখে বোঝাই যাচ্ছে ‘পাঠান’ ছবির শুটিং সময়েই ‘রকেট্রি’র শুটিং করেছেন তিনি।


২০১৮ সালে শাহরুখের জিরো ছবিতে কেমিও করেছিলেন মাধবন। আর তখনই এই সিনেমার গল্প শুনিয়েছিলেন শাহরুখকে। শুনেই পছন্দ হয়ে যায় বাদশার। এমনকী, নিজের জন্মদিনের পার্টিতেও মাধবনকে বলেছিলেন, ‘ম্যাডি আমি তোমার ছবিতে কিন্তু কাজ করতে চাই। আমাকে জানিও কখন কী হচ্ছে।’

এ সম্পর্কিত আরও খবর