পর্তুগালের রাস্তায় মর্নিং ওয়ার্কে অন্তঃসত্ত্বা আলিয়া

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 06:14:25

নিজের হলিউড ছবির কাজে দেশের বাইরে আছেন আলিয়া ভাট। শুক্রবার ইনস্টাগ্রামে পর্তুগাল থেকে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন তিনি। ইউরোপের এই দেশে আলিয়ার মর্নিং ওয়াকের ছবি এখন ভাইরাল। অন্তঃসত্ত্বা আলিয়াকে দেখে যেন মন ভরছেই না নেটপাড়ার।

সপ্তাহের শুরুতেই প্রেগন্যান্সির খবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন আলিয়া। ১৪ এপ্রিল তিনি বিয়ে করেন রণবীর কাপুরকে। বিয়ের মাত্র আড়াই মাসের মাথাতে যে সুখবর আসবে তা মনে হয় ভাবেননি অনেকেই। তবে জুনিয়ার ভাট কাপুরের আসার খবরে বেশ খুশি আলিয়ার ভক্তরা। খুশিতে ভাসছে দুই পরিবারও।

`নিজের সঙ্গে হাঁটা সবকিছু ঠিক করে দিতে পারে’, ক্যাপশনে ছবিখানা শেয়ার করেছেন তিনি। প্রথম ছবিটা আলিয়ার সেলফি। দ্বিতীয় ছবিতে আশেপাশের সৌন্দর্য ক্যামেরাবন্দি করেছেন। তৃতীয় ছবিতে ক্যামেরায় ধরা পড়েছে আলিয়ার ছায়া।

এক ভক্ত লিখেছেন, ‘আলিয়া তোমার চোখেমুখে তো ফুটে উঠেছে প্রেগন্যান্সি গ্লো। চোখ ফেরাতে পারছি না তোমার থেকে।’ আরেকজন লিখেছে, ‘আলিয়া মিষ্টি তো খাইয়ে দিতে’। কেউ কেউ আবার বেশ জুম করে দেখছেন আলিয়ার ছায়াই! যদি চোখে পড়ে অভিনেত্রীর বেবি বাম্প।

বর্তমানে ‘হার্ট অফ স্টোন’ ছবির কাজে ব্যস্ত আলিয়া। এই ছবি দিয়েই তিনি ডেবিউ করছেন হলিউডে। ফিরেই হয়তো হবু মা ব্যস্ত হয়ে পড়বেন ‘ব্রহ্মাস্ত্র’-র প্রচারে। সঙ্গে করণ জোহরের পরিচালনায় ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-র শ্যুটও খানিকটা বাকি। মানে এখন মেলা কাজ তাঁর হাতে।

এ সম্পর্কিত আরও খবর