টাকা না থাকায় সালমানকে টি-শার্ট কিনে দেন সুনীল শেট্টি!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-21 03:52:18

আইফার অ্যাওয়ার্ড ২০২২ এর মঞ্চে উপস্থাপনা করতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েন বলিউড ভাইজান সালমান খান। সালমান খান আইফার মঞ্চে তার ক্যারিয়ার গড়ে তোলা, সাফল্য ও জীবনের কঠিন সময়ে যারা পাশে ছিলেন তাদেরকে ধন্যবাদ জানান।   

আবুধাবীতে আইফার মঞ্চে পুরনো এক অভিজ্ঞতা শেয়ার করেন সালমান খান। সালমান বলেন, যখন তার দামি টি-শার্ট কেনার মত অর্থ ছিল না, সেই সময় সুনীল শেট্টি তাকে টি-শার্ট কিনে দিয়েছিলেন।

আইফার এক ভিডিও ক্লিপে রীতেশ দেশমুখকে দেখা যায় সালমানের দিকে প্রশ্ন ছুঁড়ে দিতে, ‘তোমার জীবনের সবচেয়ে স্মরণীয় মুহূর্ত কী?’

এ প্রশ্নের জবাব এ অভিনেতা বলেন, ‘একটা সময় যখন আমার কাছে কোনও টাকা ছিল না, তখন একবার সুনীল শেট্টির জামাকাপড়ের দোকানে গিয়েছিলাম। খুব দামি দোকান, একটা টি-শার্ট বা একটা জিন্স কেনার থেকে বেশি টাকা সেইসময় আমার কাছে ছিল না। সুনীল বুঝেছিল আমার কাছে কোনও টাকা নেই। তাই ও আমাকে তখন একটা বেশ দামি স্টোন ওয়াশড টি-শার্ট উপহার দিয়েছিল। সঙ্গে দেখেছিল একটা মানিব্যাগের দিকেও আমার চোখ গিয়েছে।’

এব কথা বলার সময় জলে চোখ ভিজে ওঠে সালমানের। এগিয়ে যান মঞ্চের আরেকপাশে দাঁড়িয়ে থাকা সুনীল-পুত্র আহান শেট্টির দিকে। বলেন, ‘এরপর আমাকে বাড়ি নিয়ে যায় এবং ওই মানিব্যাগখানা দেয়।

ওইদিন সালমান জানান, তার ক্যারিয়ারে যখন ফ্লপ সিনেমার ছড়াছড়ি তখন তাকে টেনে তুলেন বনি কাপুর। বনি কাপুরকে সালমান তার ক্যারিয়ারের সাফল্যের কারিগড়ও বলেন। 

এ সময় এ বলিউড সুপারস্টার বনি কাপুরকে ধন্যবাদ জানান। তিনি বলেন, বনি কাপুর ওয়েন্টেড সিনেমায় সুযোগ দিয়ে আমাকে ঘুরে দাঁড়াতে সাহায্য করেন। উনি আমাকে সব সময় সাহায্য করেছেন। যখন আমার ক্যারিয়ার ফ্লপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিল, তখন তিনি আমাকে ওয়ান্টেড এর মতো ফিল্ম অফার করেন। যা সুপারহিট হয়। এরপর তিনি আমাকে আরও একটি সিনেমা ‘নো এন্ট্রি’তে সুযোগ দেন।

দাবাং খ্যাত এ অভিনেতা এদিন আরও একজনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি প্রযোজক রমেশ দৌরানি। ম্যায়নে পেয়ার কিয়ার সাফল্যের পরও আমি কোন সিনেমা পাচ্ছিলাম না। এ সময় পাত্থর কা ফুল সিনেমা তিনি আমাকে সই করেন।

চলতি মাসের শুরুতেই আবুধাবি শহরে আয়োজন করা হয় আইফা অ্যাওয়ার্ড ২০২২। আগামী রোববার (২৫ জুন) রাত ৮টায় কালার্স টিভিতে সম্প্রচারিত হবে অনুষ্ঠানটি।

এ সম্পর্কিত আরও খবর