৫৩ প্রেক্ষাগৃহে আসছে তালাশ

সিনেমা, বিনোদন

জাহিদুর রহমান, স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 00:15:44

 

অপেক্ষার পালা শেষ। শুক্রবার দেশের ৫০টির বেশি সিনেমা হলে মুক্তি পাচ্ছে 'তালাশ'। এই ছবির মাধ্যমে নায়ক হিসেবে প্রথমবারের মতো রূপালি পর্দায় অভিষেক হচ্ছে আদর আজাদের। তার বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।

প্রেম নেশাগ্রস্ত একজন রকস্টারের গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে 'তালাশ'। যৌথভাবে ছবির গল্প তৈরি করেছেন সৈকত নাসির ও আসাদ জামান এবং সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা সৈকত নাসির।

মঙ্গলবার (১৪ জুন) রাতে রাজধানীর একটি হোটেলে আয়োজিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হন ছবিটির পরিচালক থেকে শুরু করে অভিনেতা, অভিনেত্রী এবং কলাকুশলীরা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ছবির পরিচালক অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি,বাংলাদেশি চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মো শাহিন সুমন, নির্মাতা সৈকত নাসির, অভিনেতা আদর আজাদ ও শবনম বুবলী প্রমূখ।

অনুষ্ঠানে বলা হয়, ভিন্নধর্মী প্রচারণা এবং মুক্তির আগে প্রকাশিত গান-ট্রেলার দিয়ে ইতোমধ্যে অন্তর্জালে প্রশংসা পেয়েছে ক্লিওপেট্রা ফিল্মস প্রযোজিত ছবি 'তালাশ'। ঝকঝকে নির্মাণ ও ভিন্ন ধাঁচে গল্প বলার গুণে নিঃসন্দেহে ছবিটি মুগ্ধ করবে দর্শকদের।

তালাশ ছবিতে মোট ছয়টি গান। যাতে কণ্ঠ দিয়েছেন ইমরান-কনা, এ আর রাব্বি,দিন ইসলাম শাহরুখ, ঐশী-আরিফ, মেজবাহ বাপ্পী। টাইটেল গান ফরিক আহাদ, সামির।

গানের কথা লিখেছেন প্রসেনজিৎ মন্ডল, রনক ইকরাম, সাদাত হোসেন, শাহ আবদুল করিম, ফকির আহাদ। মিউজিক করেন শাহরিয়ার আলম মার্সেল, এ আর রাব্বি, দিন ইসলাম শাহরুখ, নাভেদ পারভেজ, আহম্মেদ হুমায়ূন, মিনহাজ জুয়েল।

এতে বুবলি ও আদর আজাদ ছাড়াও অভিনয় করেছেন আসিফ আহসান খান, দিপক সুমন, ফথ্রুল বাসার মাসুম, মিলি বাসার, আশরাফ, জোযন মাহমুদ, মোঃ সারওয়ার শুভ, শারমিন শর্মী, রেজাউর রাহমান রাজু সহ আনেকে।

এ সম্পর্কিত আরও খবর