অপর্ণার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 18:11:13

প্রতিবেশীদের জমি দখল করে সেখানে বাড়ি নির্মাণ করেছেন জনপ্রিয় অভিনেত্রী-নির্মাতা অপর্ণা সেন। সম্প্রতি এমনটাই অভিযোগ উঠেছে বর্ষীয়ান এই তারকার বিরুদ্ধে।

৭৬ বছর বয়সী এই তারকার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ এনেছেন কলকাতার বোলপুরের সুরুল এলাকার বাসিন্দা অসিত বরণ ও দেবদুলাল সরকার। তাদের অভিযোগ বোলপুরে সুরুল এলাকায় অপর্ণা সেনের একটি বাড়ি রয়েছে এবং সেই বাড়ির কিছুটা অংশ নাকি দখল করা জমির ওপর নির্মিত। এই মর্মে বোলপুর ভূমি ও ভূমি সংস্কার দফতরে কাছে লিখিত অভিযোগও জানিয়েছেন বরণ-দেবদুলাল।


এদিকে, দেবদুলাল সরকারের পরিবার জানিয়েছেন, অপর্ণা সেন সেই জমির মিউটেশন করার চেষ্টা করছেন। সেই কারণেই উপযুক্ত কাগজপত্র-সহ তারা ভূমি ও ভূমি সংস্কার দফতরে অভিযোগ জানিয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে, অপর্ণা সেনের তরফ থেকে তার এই বাড়ির রেকর্ড করানোর জন্য আবেদন করা হয়েছিল। নিয়ম অনুযায়ী, ভূমি ও ভূমি রাজস্ব দফতরের পক্ষ থেকে আগের মালিকের কাছে নোটিস পাঠানো হয়। সেই নোটিস হাতে পেয়েই অসিত অভিযোগ জানান, ওই জমিতেই তাদের দুই ছটাক জমি রয়েছে। অসিতের এই অভিযোগের ভিত্তিতে সোমবার (৩০ মে) বোলপুর ভূমি রাজস্ব দফতরে হিয়ারিং হয়। সেই হিয়ারিংয়ে উপস্থিত ছিলেন অপর্ণা সেনের প্রতিনিধি।


ভূমি রাজস্ব দফতরের কর্মকর্তা সঞ্জয় রায় জানিয়েছেন, “আমরা অভিযোগ পেয়েছি। আমাদের কাছে জমি রেকর্ডের জন্য আবেদন করেছিলেন অপর্ণা সেন। তারপরেই মালিকদের নোটিস পাঠানো হয়। পুরো বিষয়টা খতিয়ে দেখা হচ্ছে। তার পরেই সিদ্ধান্ত নেওয়া হবে।”

জমি দখলের অভিযোগ ওঠার পর এক সংবাদমাধ্যমকে অপর্ণা সেন জানিয়েছেন, তার বাবা প্রয়াত চিদানন্দ দাশগুপ্ত দীর্ঘদিন ধরে ওই জমিতেই বসবাস করেছেন। তাই এই অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।


 

এ সম্পর্কিত আরও খবর