কান চলচ্চিত্র উৎসবে লাস্যময়ী লুকে দীপিকা

সিনেমা, বিনোদন

কামরুজ্জামান মিলু, কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-08-28 04:31:40

কান চলচ্চিত্র উৎসবে একাধিকবার এসেছেন ভারতের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। রেড কার্পেটে একাধিকবার হাজির হয়ে লাস্যময়ী লুকে ধরা দিয়েছিলেন তবে চলতি বছর তার নামের পাশে যোগ হয়েছে বিচারকের আসন। ৭৫তম চলচ্চিত্র উৎসবে মোট ন'জন বিচারক রয়েছেন। তার মধ্যে একজন দীপিকা।

দীপিকা পাড়ুকোন/ কান চলচ্চিত্র উৎসবের ফেসবুক পেজ থেকে নেওয়া

১৭ মে থেকে শুরু হয় কান চলচ্চিত্র উৎসব। একদিন আগে ফ্রান্সের রিভেরা শহরে উড়ে গিয়েছেন দীপিকা। ওই দেশে পৌঁছেই রেবেকা হল, ভিনসেন্ট লিন্ডন, জেসমিন ট্রিনকা, আসগর ফারহাদি, লাদি লি, জেফ নিকোলস এবং জোয়াকিম ট্রিয়ারসহ অন্যান্য জুরি সদস্যদের সঙ্গে ডিনার করতে যান অভিনেত্রী।

জুরি বোর্ডের অন্যান্য বিচারকদের সঙ্গে দীপিকা পাড়ুকোন/ কান চলচ্চিত্র উৎসবের ফেসবুক পেজ থেকে নেওয়া

অন্যান্য সময়ের মতোই রেড কার্পেটে চলার মতো লুকে ধরা দেন বলি সুন্দরী। এ দিন লুই ভিতোঁর পোশাকে ধরা দিয়েছিলেন তিনি। সম্প্রতি বিলাসবহুল ফ্যাশন হাউসের হাউস অ্যাম্বাসেডর হয়েছেন তিনি। এদিন দীপিকাকে কালো-সাদা এবং রঙিন আউটফিটে দেখা গিয়েছে।

কানের লালগালিচায় দীপিকা পাড়ুকোন/ কান চলচ্চিত্র উৎসবের ফেসবুক পেজ থেকে নেওয়া

এবারের কানে জুরি বোর্ডের সদস্য হিসেবে নিজের দেশ ভারতকে প্রতিনিধিত্ব করছেন দীপিকা পাড়ুকোন। এ বছর উৎসবের সেরা পুরস্কার ‘পাম দ’-র নির্বাচন কমিটির জুরিদের অন্যতম দীপিকা। দীপিকার আগে বলিউড অভিনেত্রী বিদ্যা বালান, ঐশ্বরিয়া রাই বচ্চন, নন্দিতা দাস ও শর্মিলা ঠাকুর কান চলচ্চিত্র উৎসবের জুরি বোর্ডের সদস্য হয়েছিলেন।

এ সম্পর্কিত আরও খবর