মা দিবসে ছেলের প্রথম ছবি শেয়ার করলেন কাজল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 12:49:58

গত ১৯ এপ্রিল প্রথম সন্তানের মা হয়েছেন কাজল আগারওয়াল। ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন দক্ষিণের জনপ্রিয় এই অভিনেত্রী।

কাজল আগারওয়াল ও গৌতম কিচলু দম্পতি তাদের পুত্র সন্তানের নাম রেখেছেন নীল কিচলু।

এদিকে, আজ (৮ মে) বিশ্ব মা দিবস। আর বিশেষ এই দিনটিতে ছেলের প্রথম ছবি শেয়ার করলেন কাজল আগারওয়াল।

কাজলের শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে, ছেলেকে বুকে নিয়ে শুয়ে আছেন কাজল।

ছবিটির ক্যাপশনে কাজল আগারওয়াল লিখেছেন, “আমি তোমাকে জানতে চাই যে তুমি আমার কাছে কতটা মূল্যবান এবং সর্বদা থাকবে। যে মুহুর্তে আমি তোমাকে আমার বাহুতে ধরেছিলাম, তোমার ছোট্ট হাতটি আমার হাতে ধরেছিলাম, তোমার উষ্ণ নিঃশ্বাস অনুভব করেছি এবং তোমার সুন্দর চোখ দেখেছি, সেসময় থেকে জানতে পারলাম আমি চিরকালের জন্য প্রেমে পড়েছি। তুমি আমার প্রথম সন্তান। আমার প্রথম ছেলে। আমার প্রথম সবকিছু, সত্যিই আগামী বছরগুলিতে, আমি তোমাকে শেখানোর জন্য আমার যথাসাধ্য চেষ্টা করব, কিন্তু তুমি ইতিমধ্যে আমাকে অসীম পরিমাণে শিখিয়েছ। তুমি আমাকে শিখিয়েছ মা হওয়া কি জিনিস। তুমি আমাকে নিঃস্বার্থ হতে শিখিয়েছ। তুমি আমাকে শিখিয়েছ যে আমার শরীরের বাইরে আমার হৃদয়ের টুকরো থাকা সম্ভব। আমার এখনও অনেক কিছু শেখার আছে।”

যোগ করে কাজল আরও লিখেছেন, “এটি (মাতৃত্ব) একটি ভীতিকর জিনিস, তবে তার চেয়েও বেশি, এটি সুন্দর। আমি যার মাধ্যমে এতোকিছুর প্রথম অভিজ্ঞতা পেয়েছি সেইজন হওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। এটা করতে পারত এমন আর কেউ নেই। ঈশ্বর তোমাকে বেছে নিয়েছেন, আমার ছোট রাজপুত্র।”

ছেলের জন্য প্রর্থনা করে কাজল আগারওয়াল আরও লিখেছেন, “আমি প্রার্থনা করি যে তুমি শক্তিশালী এবং মিষ্টি হয়ে উঠো। আমি প্রার্থনা করি যে তুমি এই পৃথিবীকে কখনই তেমার উজ্জ্বল এবং সুন্দর ব্যক্তিত্বকে নিস্তেজ করতে দেবে না। আমি প্রার্থনা করি যে তুমি সাহসী, দয়ালু, উদার এবং ধৈর্যশীল হও। আমি ইতিমধ্যেই তোমার মধ্যে এটির অনেক কিছু দেখতে পেয়েছি। তুমি আমার সূর্য, আমার চাঁদ, এবং আমার সমস্ত তারা। তুমি এটি কখনও ভুলবেন না।”

২০২০ সালের ৩০ সেপ্টেম্বর বিয়ের বন্ধনে আবদ্ধ হন কাজল এবং গৌতম।

এ সম্পর্কিত আরও খবর