রেকর্ড গড়লো চরকি

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:39:42

ঈদে মুক্তি পেয়েছে চরকি অরিজিনাল সিনেমা ‘ফ্লোর নম্বর ৭’। এটি চরকির প্রথম রোজার ঈদ। আর এই ঈদকে ঘিরেই সাজানো হয়েছিল নানা রকম আয়োজনে।

‘এল মুভির ঈদ’-এ রায়হান রাফি পরিচালিত স্বপ্ন নিবেদিত চরকি অরিজিনাল সিনেমা ‘ফ্লোর নম্বর ৭’। ঈদের সিনেমা হিসেবে ইতিমধ্য তুমুল জনপ্রিয় হয়েছে ফ্লোর নম্বর ৭।

ঈদের দিন সারাদেশেই কম-বেশি বৃষ্টি হয়েছে। আর বৃষ্টিস্নাত দিনে ঘরে বসেই টাকা দিয়ে চরকি সাবস্ক্রাইব করে ‘ফ্লোর নম্বর ৭’ দেখেছেন দর্শক। মাত্র ৪৮ ঘণ্টায় রেকর্ড পরিমাণ সাবস্ক্রিপশন বিক্রি/সেল হয়েছে চরকির- এমনই তথ্য নিশ্চিত করেছে চরকির প্রোডাক্ট টিম। যা যে কোনো উৎসবের তুলনায় অনেক বেশি এমন পরিমাণ সাবস্ক্রিপশন বিক্রি হলো।

সিনেমার শুটিং ফ্লোরে নকল পিস্তলের গুলিতে মারা যান জনপ্রিয় চিত্রনায়ক সাদমান চৌধুরী। থমথমে শুটিং ফ্লোরে হত্যাকাণ্ডের তদন্তে একে একে বেরিয়ে আসে চাঞ্চল্যকর সব তথ্য। প্রপ্সের পিস্তলের জায়গায় আসল পিস্তল অদলবদল করল কে? কী–বা হতে পারে হত্যার উদ্দেশ্য? এইসব প্রশ্নের উত্তর মিলবে ফ্লোর নম্বর ৭ দেখলেই। ঈদের দিন রাত ৮টায় মুক্তি পেয়েছে সিনেমাটি।

‘ফ্লোর নম্বর ৭’-এ বুবলি, তমা মির্জার সাথে নবাগত নায়ক রাজ মানিয়েকে দেখতে পারবে দর্শক। সিনেমায় বিশেষ চমক নিয়ে হাজির হচ্ছেন শাহরিয়ার নাজিম জয়। সেই সাথে সুমন আনোয়ারসহ আরও অনেককেই দেখা যাবে সিনেমাটিতে।

যাত্রা শুরুর পর বেশ কয়েকটি উৎসব পেয়েছে চরকি। সেই ধারাবাহিকতায় এটি চরকির প্রথম ঈদ। প্রথম ঈদ তাদের জন্য বয়ে এনেছে আনন্দের বান। কারণ, এই ঈদে চরকিতে যুক্ত হয়েছেন বিপুল পরিমাণ দর্শক। প্রতিষ্ঠানটির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘প্রতি উৎসবেই চরকির সাবস্ক্রাইবার বাড়ে। কিন্তু এই ঈদে সাবস্ক্রাইবার বেড়েছে অন্যান্য সময়ের চেয়ে আড়াই গুণ বেশি। আমরা চেয়েছিলাম ঈদটা মানুষ ফান-ফুর্তির মধ্য দিয়েই চরকির সঙ্গে উদ্‌যাপন করুক। পুরোনো দর্শকদের সঙ্গে আমাদের সঙ্গে এবার যুক্ত হয়েছেন বিপুল পরিমাণ নতুন দর্শক। মানুষ একসময় সিনেমা হলে টিকিট কেটে সিনেমা দেখতেন, এখন তাদের অনেকেই চরকি সাবস্ক্রাইব করেছেন। এটা একদিক থেকে আমাদের জন্য আনন্দের, অন্যদিকে বাংলাদেশের বিনোদন ইন্ডাস্ট্রির জন্য দারুণ ইতিবাচক।’

এ সম্পর্কিত আরও খবর