এ কেমন সাজ আমির-কিরণ দম্পতির?

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 05:08:42

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। গত ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আমির অভিনীত ‘থাগস অব হিন্দোস্তান’। কিন্তু প্রত্যাশা মতো ব্যবসা করতে পারেনি ছবিটি। নিজেই জানিয়েছিলেন এই দিওয়ালিতে জীবনের সব থেকে বড় বাজিটা খেলতে চলেছেন তিনি। তবে অমিতাভ বচ্চন-আমির খান এক সঙ্গে থাকলেও সেই ম্যাজিকটা তৈরি হয়নি বলেই মত দিয়েছেন বেশির ভাগ সিনেপ্রেমী।

কিন্তু ব্যক্তিগত জীবনে এই ব্যর্থতার প্রভাব পড়তে দেননি আমির। নিজের পরিবার ও সন্তানদের জন্য আলাদা করে সময় ঠিকই বের করে নিয়েছেন তিনি। এই তো ক’দিন আগে বড় মেয়ে ইরাকে নিয়ে দেশের বাহিরে ঘুরতে গিয়েছিলেন ‘দঙ্গল’খ্যাত এই তারকা। সেখান থেকে ফিরে এবার ছোট ছেলে আজদকে নিয়ে উল্লাসে মেতে থাকতে দেখা গেলো তাকে।

সম্প্রতি বন্ধুদের জন্য ‘অ্যাসটেরিক্স’ থিম পার্টির আয়োজন করেছিলো আমিরের ছেলে আজাদ রাও। যেখানে আমিরপুত্রকে দেখা গেছে অ্যাসটেরিক্সের বেশে। আমির-কিরণ দম্পতি সেজেছেন যথাক্রমে ওবেলিক্স ও গেটাফিক্স।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পার্টির বেশ কয়েকটি ছবিও শেয়ার করেছেন আমির। যেখানে আজাদের ছোট বন্ধুদের সঙ্গে আনন্দ উল্লাসে মেতে থাকতে দেখা গেছে আমির খান ও কিরণ রাও দম্পতিকে।

মজার বিষয় হলো- তাদের পোষ্য কুকুরও আছে এই ছবিগুলোতে। ওবেলিক্সরূপী আমিরের কোলের কুকুরটিকে দেওয়া হয়েছে ওবেলিক্সেরই পোষ্যের নাম, ‘ডগম্যাটিক্স’।
ছবিগুলোর ক্যাপশনে আমির খান লিখেছেন- “অ্যাসটেরিক্স তার শক্তি বাড়ানোর স্যুপ খাচ্ছে। ওবেলিক্স এখনও অপেক্ষায়।”

এ সম্পর্কিত আরও খবর