একবার বাবা-মা'কে বলা উচিত ছিল: শাহরুখ

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:16:20

বাবা-মা সন্তানের জন্য সেরা আশীর্বাদ। কেননা সন্তানকে জন্মের পর থেকেই বাবা-মা তাদের বেড়ে ওঠতে সার্বিক দেখা-শুনা করে থাকেন। সন্তানদের উন্নত জীবনের জন্য এবং তাদেরকে সুস্থ, সুন্দর ও ভালো রাখতেই চলে বাবা-মার যত সংগ্রাম।

শুধু বাবা-মা তার সন্তানদের ভালোবাসেন না, সন্তানরাও ভালোবাসেন তাদের। কিন্তু এই ভালোবাসার প্রকাশ করতে পারেন না অনেক সন্তানই। তবে বাবা-মায়ের কাছে ভালোবাসা প্রকাশ করাটা জরুরি বলে মনে করেন শাহরুখ খান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শাহরুখ খানের পুরানো একটি সাক্ষাৎকারের ভিডিও ক্লিপ। সেখানে নিজের বাবা-মা প্রসঙ্গে মন্তব্য করতে দেখা গিয়েছে শাহরুখকে।

ভিডিওতে শাহরুখ বলেছেন, ‘আমি তিন সন্তানের বাবা। কোনও মা-বাবার জীবনে এর থেকে বড় কোনও স্বপ্ন হতে পারে না তাঁর সন্তান বাবা-মাকে মাসে একবার অথবা ন’মাসে ছ'মাসে একবার বলে দিক, মা-বাবা আমি তোমাদের ভালোবাসি। আমার মা-বাবা দুজনেই মারা গিয়েছেন। তাই আমার মনে হয়েছিল, এক-দু'বার বলে দেওয়া উচিত ছিল এই কথাটা।'

শাহরুখ খানের বাবা প্রয়াত তাজ মহম্মদ খান পেশোয়ার থেকে ভারতে এসেছিলেন। অভিনেতার ১৫ বছর বয়সে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান তাঁর বাবা। এরপরই ১৯৯০ সালে অভিনেতার মা লতিফ ফতিমা খানের দীর্ঘ রোগ ভোগের পর মৃত্যু হয়।

এ সম্পর্কিত আরও খবর