দ্বিতীয় বিয়ে নিয়ে যা বললেন কারিশমা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 18:31:50

ভালোবেসে ২০০৩ সালে বিজনেস টাইকুন সঞ্জয় কাপুরের সঙ্গে বিয়ের বন্ধনে জড়িয়েছিলেন কারিশমা কাপুর। এরপর ২০০৫ সালে তাদের ঘর আলোকিত করে আসে প্রথম কন্যা সন্তান সামায়রার। মেয়ের জন্মের পাঁচ বছর পর বলিউডের এই অভিনেত্রীর কোলে আসে ছেলে কিয়ান।

কিন্তু হঠাৎ ঝামেলা শুরু হয় কারিশমা ও সঞ্জয়ের দাম্পত্য জীবনে। যার ফলে ২০১৬ সালে ১৩ বছরের সংসার জীবনের ইতি টানেন কারিশমা। সঞ্জয়ের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন করিশমা। শেষমেশ ২০১৬ সালে বোঝাপড়ার মাধ্যমে তাদের বিচ্ছেদ সম্পন্ন হয়।


বিচ্ছেদ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে কারিশমা কাপুর বলেছিলেন, মধুচন্দ্রিমার রাতে সঞ্জয় কাপুর তাকে নিলামে তুলেছিলেন। এমনকি, তাকে বন্ধুর শয্যা সঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। বলিউডের এই অভিনেত্রী তাতে রাজি না হওয়ায় তার উপর শারীরিক নির্যাতনও করা হয়েছিল বলে অভিযোগ তুলেছিলেন লোলো (কারিশমা ডাকনাম)।

এদিকে, সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদের পর থেকে তিনি কবে বিয়ের পিঁড়িতে বসবেন বারবার এই একটি প্রশ্নের সম্মুখিন হতে হয়েছে কারিশমা কাপুরকে। সম্প্রতি ভক্তদের সঙ্গে ‘অ্যাসক মি অ্যানি কোয়েশ্চেন’ সেশনে অংশ নিয়েছিলেন তিনি। সেখানেও তাকে দ্বিতীয় বিয়ে নিয়ে প্রশ্ন করেছেন তার এক ভক্ত। এর উত্তরে ৪৭ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘দেখা যাক।’


গত ১৪ এপ্রিল চাচাতো ভাই অভিনেতা রণবীর কাপুরের বিয়েতে হাজির হয়েছিলেন কারিশমা কাপুর। সেসময় নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। যেখানে দেখা গেছে, রণবীরের স্ত্রী আলিয়া ভাটের হাত থেকে কালিরার একটি অংশ কারিশমার ওপর পড়েছিলো। এরপর তার বিয়ের গুঞ্জন আরও জোরালো হয়।

‘কালিরা’ পাঞ্জাবি বিয়ের অন্যতম একটি অঙ্গ। এটি সাধারণত কনের হাতের চুড়ার সঙ্গে লাগানো থাকে। কথিত রয়েছে যে মেয়ের গায়ে এই ‘কালিরা’ পড়ে, তার বিয়ে আসন্ন।


এ সম্পর্কিত আরও খবর