খরচ করতে স্ত্রীর অনুমতি নিতে হয় শহিদকে

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 15:57:22

বিয়ের আগের ও পরের শহিদের মধ্যে নাকি এখন আকাশ-পাতাল তফাৎ। কেননা বিয়ের পর নিজের অভ্যাসে নাকি তুমুল পরিবর্তন এনেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসে এমনটি নিজে মুখেই জানালেন বলিউডের এই অভিনেতা।

ওই সাক্ষাৎকারে শহিদ কাপুর জানান, বিয়ের পর থেকে তিনি নিজের ইচ্ছে অনুযায়ী পয়সা খরচ করেন না। আর যদি খরচ করতেই হয় তাহলে তার জন্য স্ত্রী মীরার থেকে অনুমতি নেন তিনি।


স্ত্রীর থেকে অনুমতি নেওয়া প্রসঙ্গে শহিদের ভাষ্য, আমি এখন একজন ফ্যামিলি ম্যান। বউ-বাচ্চা আছে। তাই সবকিছু নিয়ে চিন্তাভাবনা করতে হয়। অনুমতি নিতে হয় কিছু করার জন্য।

মজা করে শহিদ আরও বলেন, কিন্তু আমি যখন বয়েজ ট্রিপে যাই তার জন্য মীরার থেকে কোন অনুমতি নেই না। কারণ এটি আমার অধিকার। আমি মনে করি প্রতিটি ছেলে একবার হলেও বয়েজ ট্রিপ পাওয়ার অধিকার রাখে।


স্ত্রীর হাতের রান্নার প্রশংসাও করেছেন শহিদ কাপুর। এ প্রসঙ্গে তিনি বলেন, মীরা থাই ফুড খুব ভালো বানাতে পারে। এমনকি কন্টিনেন্টাল ফুড তৈরিতেও দক্ষ। ভালো স্যান্ডউইচ বানানোর পাশাপাশি দুর্দান্ত সালাদ তৈরি করতে পারে সে।

২০১৫ সালে দিল্লির মেয়ে মীরা রাজপুতের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান শহিদ কাপুর। মিশা এবং জেইন নামে তাদের দুটি সন্তানও রয়েছে।


গত ২২ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শহিদ কাপুর অভিনীত ‘জার্সি’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর।

এ সম্পর্কিত আরও খবর