অভিনয় দুনিয়ায় সচিন কন্যার অভিষেক!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 11:08:43

প্রায়শই চোখ ধাঁধানো লুকে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন ভারতের সাবেক অধিনায়ক সচিন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার। মিষ্টি হাসির সঙ্গে স্নিগ্ধ সৌন্দর্য এবং দারুণ ড্রেসিং সেন্সই তার প্রতি সকলকে আকৃষ্ট করে। আর এসব গুণকে হাতিয়ার করে বহু আগেই মডেলিং দুনিয়ায় পা রেখেছেন সচিন কন্যা।

চমকপ্রদ তথ্য হলো- সারা নাকি শিগগিরই অভিনয়ে ডেবিউ করতে চলেছেন।


এ প্রসঙ্গে সারা টেন্ডুলকারের একটি ঘনিষ্ঠসূত্র জানান, “শিগগিরই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন সারা। অভিনয়ের প্রতি বেশ আগ্রহ রয়েছে তার। এমনকি অভিনয়ের প্রশিক্ষণও নিয়েছেন তিনি। করেছেন বেশ কয়েকটি বিজ্ঞাপনের কাজও। লন্ডনের একপি ইউনিভার্সিটি থেকে মেডিসিনে পড়োশোনা শেষ করেছেন সারা। কিন্তু ২৪ বছর বয়সী সারার অভিনয় ও গ্ল্যামার দুনিয়ার প্রতি বেশ আকর্ষণ রয়েছে।”


ওই সূত্র আরও জানান, অভিনয়ের জন্য বাবা-মায়ের থেকে অনুমতি নিয়ে নিয়েছেন সারা টেন্ডুলকার। এমনকি তারা তাতে সম্মতিও প্রকাশ করেছেন।


তবে এবারই প্রথম নয়, এর আগেও একবার গুঞ্জন শোনা গিয়েছিলো শহিদ কাপুরের বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে সারার। কিন্তু সেসময় এটিকে মিথ্যা দাবি করে সারার বাবা সচিন বলেছিলেন, “আমার মেয়ে সারা তার একাডেমিক সাধনা উপভোগ করছেন। তার চলচ্চিত্রে যোগদান নিয়ে ভিত্তিহীন জল্পনা-কল্পনায় বিরক্ত।”

অভিনয় দুনিয়ায় এখনও পর্যন্ত পা রাখেননি সারা টেন্ডুলকার। কিন্তু এরইমধ্যে ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ১.৮ মিলিয়ন।


সারা টেন্ডুলকারের বড় ভাই অর্জুন টেন্ডুলকার বড় ভাইয়ের পা অনুসরণ করে ক্রিকেটে ক্যারিয়ার শুরু করেছেন অর্জুন।

এ সম্পর্কিত আরও খবর