তিন দিনে শহিদের ‘জার্সি’র আয় ১৪ কোটি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 02:59:37

শহিদ কাপুর অভিনীত ‘জার্সি’ গত ২৫ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। কিন্তু বক্স অফিসে সফলতার মুখ দেখতে না ছবিটি। তিন দিনে মাত্র ১৪ কোটি রুপি আয় করেছে এটি।

বর্তমানে কান্নাড়া ফিল্ম ‘কেজিএফ: চ্যাপ্টার টু’র হিন্দি সংস্করণের সঙ্গে পাল্লাপাল্লি চলছে ‘জার্সি’র। কিন্তু চমকপ্রদ তথ্য হলো- গত ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পায় যশ অভিনীত ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। আর হিন্দি সংস্করণের ছবিটি তিন দিনে আয় করেছিলো ৫০ কোটি রুপি।

শাহিদ কাপুর এবং ম্রুনাল ঠাকুর অভিনীত ‘জার্সি’ ছবিটি পরিচালনা করেছেন গৌতম তিন্নানুরি। ছবিটি একটি তেলুগু সিনেমার হিন্দি রিমেক।

এক সাক্ষাৎকারে নিজের চরিত্র অর্জুন তলোয়ার প্রসঙ্গে শহিদ বলেছিলেন, “আমরা সবাই এই ছবির কাহিনি থেকে অনুপ্রাণিত। তবে আমি আমার চরিত্রটিকে এক ভিন্ন শ্রেণীর দর্শকের কাছে পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। আমরা গল্পটিকে নতুন করে আবিষ্কার করেছি এবং নিজের মত করে চরিত্রটিকে উপস্থাপন করেছি। আমার চরিত্রটি সম্পূর্ণ আমার নিজস্ব। তবে নানি (অভিনেতা) যে চরিত্রটিতে অভিনয় সেটি এই গল্পের প্রথম পাওয়া চরিত্র। তাই তার প্রতি আমার কিছুটা আলাদা শ্রদ্ধা রয়েছে।”

টি-টোয়েন্টি নয়, শহিদের ছবিটি টেস্ট ম্যাচের মতো করে খেলছে বক্স অফিসে। কিন্তু দ্বিতীয় সপ্তাহে এসেও বাজিমাত করে যাচ্ছে যশের ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। তবে শহিদের ছবিটি আস্তে আস্তে ব্যবসা করবে বলে আশা করছে সিনেমার বিশেষজ্ঞরা। কারণ এবার ঈদে সালমান খানের কোন ছবি নেই।

এ সম্পর্কিত আরও খবর