ভাঙলো সিদ্ধার্থ-কিয়ারার প্রেম

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 15:51:43

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির ভক্তদের জন্য রয়েছে একটি খারাপ খবর। প্রেমের সম্পর্কের পাট চুকিয়ে ফেললেন এই তারকা জুটি।

সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি কখনও তাদের প্রেমের বিষয়টি নিয়ে কোন আলোচনা করেননি। তবে তাদের মধ্যে যে ঘনিষ্ঠতা দেখা গেছে সেটি কারও নজর এড়ায়নি। ঠিক একইভাবে প্রেমের সম্পর্কের পাট চুকে যাওয়া প্রসঙ্গেও কিছু বলেননি তারা।


সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির একট ঘনিষ্ঠ সূত্র তাদের সম্পর্কের ভাঙন প্রসঙ্গে বলেন, “সিদ্ধার্থ-কিয়ারা আর একসঙ্গে নেই। পরস্পরের সঙ্গে দেখা সাক্ষাৎ বন্ধ, বলতে পারেন ভালোবাসা ফুরিয়ে গেছে। কেন এই সম্পর্ক ভাঙল? এর জবাব তো তাদের কাছেই কাছে। তবে সত্যি এই সম্পর্ক ভাঙাটা দুর্ভাগ্যজনক।”

সিদ্ধার্থ-কিয়ারার ঘনিষ্ঠতা দেখে কারওই মনে হয়নি এই সম্পর্ক ভাঙতে পারে। এদিকে, মাস কয়েক আগে সিদ্ধার্থ নিজের বাবা-মায়ের সঙ্গেও কিয়ারাকে পরিচিত করিয়েছিলেন।


কিয়ারার আগে আলিয়া ভাটের সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার প্রেম ছিলো। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে অভিনয় করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েছিলেন তারা। কিন্তু সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। আলিয়া এখন রণবীর কাপুরের স্ত্রী।

এ সম্পর্কিত আরও খবর