‘মিস ইউনিভার্স’র এ কী হাল

বিবিধ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-29 22:18:16

সাবেক ‘মিস ইউনিভার্স’ হারনাজ সান্ধু। বলিউড অভিনেত্রী লারা দত্তের (২০০০) পর গত বছর হারনাজের হাত ধরে ২১ বছর পর ‘মিস ইউনিভার্স’র মুকুট এসেছিল ভারতে।

‘মিস ইউনিভার্স’র মুকুট জয়ের পর থেকে বেশ কয়েকট ইভেন্ট ও সাক্ষাৎকারে অংশগ্রহণ করেছেন হারনাজ। কিন্তু সম্প্রতি সাবেক এই বিশ্বসুন্দরীকে দেখে রীতিমতো চমকে গেছে সকলে। কারণ ‘মিস ইউনিভার্স’ জয়ের সময়কার হারনাজ এবং বর্তমান হারনাজের মধ্যে আকাশ-পাতাল তফাৎ। যার ফলে ট্রোলের শিকারও হতে হয়েছে তাকে।


হারনাজ সান্ধু এতোটাই মুটিয়ে গিয়েছেন যে, তাকে নিয়ে বেশ সমালোচনা হচ্ছে। নানা রকম আজে-বাজে মন্তব্যের শিকার হতে হচ্ছে তাকে। তবে এসবকে মোটেও পাত্তা দিচ্ছেন না তিনি।

নিজের মুটিয়ে যাওয়া প্রসঙ্গে এক সাক্ষাৎকারে হারনাজ বলেন, “আগে যখন চিকন ছিলাম তখন সকলে বলেছিলো আমি কেনো এতো চিকন। আর এখন একটু মুটিয়ে যাওয়ায় তারাই আবার বলছে আমি কেন মুটিয়ে গিয়েছি। কিন্তু আমার সিলিয়াক রোগের কথা কেউ জানে না।


যোগ করে তিনি আরও বলেন, “মিস ইউনিভার্স’-এ অংশ নেওয়ার তিন দিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। সেসময় জানতে পারেন গ্লুটেন অ্যালার্জির কথা। সেসময় প্রথম এই রোগের কথা তিনি জানতে পারেন। আর এ কারণেই মাঝে মধ্যে ওজন বেড়ে যায়।”

ক্যামেরার সামনে অনেক আগেই দাঁড়িয়েছেন হারনাজ। অভিনয় করেছেন পাঞ্জাবি ছবিতে। তবে এখনও মুক্তি পায়নি সেই ছবি।


বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও কাজ করছেন এই সুন্দরী। কালারস চ্যানেলে প্রচারিত ‘উধারিয়া’ সিরিয়ালের মধ্য দিয়ে ছোটপর্দায় অভিষেক হয় তার।

এ সম্পর্কিত আরও খবর