জাজের নতুন নায়িকা জাকিয়া কামাল

সিনেমা, বিনোদন

কন্ট্রিবিউটিং এডিটর,বার্তা২৪.কম | 2023-08-30 21:38:12

ঢাকাই সিনেমায় নতুন নায়িকা হিসেবে পথচলা শুরু করছেন জাকিয়া কামাল মুন। ‘পাপ’ নামে সিনেমার নতুন নায়িকা হিসেবে কাজ করবেন তিনি।

মাহি, নুসরাত ফারিয়া, ফারিন খান, পূজা চেরীদের পর এবার এই প্রতিষ্ঠানের হাত ধরে নায়িকা হিসেবে যাত্রা করলেন মাহা। ‘পাপ’ সিনেমাটির পরিচালনা করবেন পরিচালক সৈকত নাসির। সেখানে অভিনয় করছেন চিত্রনায়ক জিয়াউল রোশান ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। তাদের সঙ্গে যুক্ত হয়েছেন জাকিয়া কামাল মুন। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া নায়িকা হিসেবে তার নাম ঘোষণা করেছে তাদের ভেরিফায়েড পেজে।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ফেসবুকে নতুন নায়িকার নাম ও ছবি প্রকাশ করেছে। পোস্টে লেখা হয়েছে, ‘জাজের নতুন নায়িকার সাথে আপনাদের পরিচয় করিয়ে দিচ্ছি। নাম জাকিয়া কামাল মুন। ডাক নাম: মাহা। উচ্চতা: ৫ ফুট ৭ ইঞ্চি। বর্তমান ঠিকানা: গুলশান-১ ঢাকা। শিক্ষা: এমবিবিএস। প্রথম সিনেমা: পাপ। পরিচালক: সৈকত নাসির। প্রযোজনা: জাজ মাল্টিমিডিয়া।’


নায়িকা হওয়া প্রসঙ্গে জাকিয়া মাহা জানান, তিনি এমবিবিএস পাশ করার পর তার বাবা মারা যান। তখন থেকে তিনি বাবার ব্যবসা দেখাশোনা করছেন। এখন সিনেমায় কাজের সুযোগ হয়েছে। তাই সিনেমায় যুক্ত হচ্ছেন। সবার কাছে দোয়া চেয়েছেন মাহা।

‘পাপ’ সিনেমার শুটিং শুরু হয়েছে গত ১৬ মার্চ। বর্তমানে কক্সবাজারে শুটিং চলছে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন প্রযোজক আব্দুল আজিজ।

এ সম্পর্কিত আরও খবর