অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় উইল স্মিথের

অ্যাওয়ার্ড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 00:34:38

বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ আয়োজন অস্কার। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে হলিউডের ডলবি থিয়েটারে রোববার (২৭ মার্চ) রাতে (বাংলাদেশ সময় সোমবার ২৮ মার্চ সকাল) অনুষ্ঠিত হয় ৯৪তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠান। যেখানে সেরা চলচ্চিত্র ও শিল্পী-কুশলীদের নাম ঘোষণা করেন এবং পুরস্কার তুলে দেন তারকারা।

ক্রিস রককে চড় মারলেন উইল স্মিথ

সবকিছু ঠিকঠাকই চলছিলো। কিন্তু হঠাৎ অস্কার মঞ্চে ঘটে গেলো বিরাট তাণ্ডব। যার ফলে রীতিমতো সোরগোল পড়ে গিয়েছেন নেটদুনিয়ায়। তবে কি এমন ঘটেছিলো?

অস্কার মঞ্চে দাঁড়িয়ে উপস্থিত অতিথিদের নিয়ে ঠাট্টা করছিলেন ক্রিস রক। একে একে সকলের কথা বলতে বলতে তিনি চলে যান উইল স্মিথের স্ত্রী জাডা স্মিথ প্রসঙ্গে। ক্রিস রক বলেন, পরের ‘জি আই জেন’ ছবিতে অভিনয় করবেন জাডা।

স্ত্রীর সঙ্গে উইল স্মিথ

‘জি আই জেন’ ছবিতে অভিনয় করেছিলেন ডেমি মুর। সেই ছবিতে তার মাথায় চুল ছিল না। ঘটনাচক্রে জাডার মাথাতেও চুল নেই। কিন্তু সেটি স্টাইলের কারণে নয়। তিনি অ্যালোপেশিয়ায় আক্রান্ত। সেই কারণেই তার চুল নেই।

এই রসিকতায় তীব্র রেগে যান উইল স্মিথ। মঞ্চে উঠে তিনি চড় মারেন ক্রিস রককে। যদিও অনেকে প্রথমে ভেবেছিলেন, এটি আগে থেকে ঠিক করে রাখা ঘটনা। কিন্তু পরে দেখা যায়, এই ঘটনায় উইল সত্যিই রেগে গিয়েছেন। এবং তিনি গালিগালাজ করে বলেন, তার স্ত্রীকে এসব থেকে দূরে রাখতে।


 

এ সম্পর্কিত আরও খবর