সুপারস্টারদের সঙ্গে নিজের তুলনা করতে নারাজ টাইগার

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-24 08:18:38

‘হিরোপান্তি’তে অভিনয়ের মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন টাইগার শ্রফ। ২০১৪ সালে মুক্তি পাওয়া ছবিটি বক্স অফিসে ভালোই ব্যবসা করেছিলো। সেই সফলতার জেরেই এবার এর দ্বিতীয় কিস্তি নিয়ে হাজির হতে যাচ্ছে ছবিটির নির্মাতারা।

সব ঠিক থাকলে আগামী ২৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘হিরোপানন্তি টু’। আগের কিস্তির মতো এবারের কিস্তিতেও পাওয়া যাবে টাইগার শ্রফকে। তবে এবার কৃতি শ্যাননের পরিবর্তে দেখা যাবে তারা সুতারিয়াকে।

কিন্তু চমকপ্রদ তথ্য হলো- ‘হিরোপান্তি টু’র পাশাপাশি আগামী ২৯ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে অজয় দেবগণ এবং অমিতাভ বচ্চন অভিনীত ‘রানওয়ে ৩৪’ ছবিটি। অর্থাৎ বক্স অফিসে বলিউডের এই দুই সুপারস্টারের সঙ্গে মুখোমুখি হতে যাচ্ছেন টাইগার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অমিতাভ-অজয়ের সঙ্গে বক্স অফিসে মুখোমুখি প্রসঙ্গে প্রশ্ন করা হলে টাইগার বলেন, এতো বড় মাপের সুপারস্টারদের সঙ্গে নিজের তুলনা করতে চাই না। তাদের আমি সম্মান জানাই। আমি তাদের দু’জনেরই ভক্ত। ‘রানওয়ে ৩৪’র নির্মাণ দারুণ হয়েছে। ছবিটি দেখার জন্য অপেক্ষায় রয়েছি।

এদিকে, প্রতি বছর ঈদুল ফিতরে নিজের ছবি মুক্তি দিয়ে থাকেন সালমান খান। কিন্তু এ বছর ঈদে মুক্তি পাচ্ছে না তার কোন ছবি। উল্টো তার জায়গাটি দখলে নিয়ে নিলো ‘হিরোপান্তি টু’ ও ‘রানওয়ে ৩৪’ ছবি দুটি।

ঈদে ছবি মুক্তি প্রসঙ্গে টাইগার শ্রফ বলেন, এই ইন্ডাস্ট্রিতে একজনই টাইগার আছেন। আর তিনি হলেন সালমান খান। আমি তার সামনে বিড়াল। ঈদে ছবি মুক্তি পাচ্ছে এর সম্পূর্ণ কৃতিত্ব নির্মাতা আহমেদ খানের।

এ সম্পর্কিত আরও খবর