একই সাজ দীপিকা-আনুশকার!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-31 14:15:54

গত বছরের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। সম্প্রতি ইতালির লেক কোমোয় ডেস্টিনেশন ওয়েডিং সেরেছেন তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে গত ১৪ নভেম্বর কঙ্কানি রীতিতে ও ১৫ নভেম্বর উত্তর ভারতের সিন্ধি রীতিতে সম্পন্ন হয়েছে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের বিয়ের আনুষ্ঠানিকতা। যেখানে উপস্থিত ছিলেন শুধু দুই পরিবারের সদস্যরা। বিদেশের মাটিতে যতই প্রেম পরিণতি পাক না কেন, নিজের শহরকে কি ভোলা যায়? তাই তো বিয়ের প্রথম রিসেপশনের জন্য বেঙ্গালুরুকেই বেছে নিলেন নব-দম্পতি।

বুধবার (২১ নভেম্বর) বেঙ্গালুরুর লীলা প্যালেস হোটেলে আয়োজন করা হয়েছিলো দীপবীরের প্রথম রিসেপশনের। যেখানে উপস্থিত ছিলেন সিং ও পাড়ুকোন পরিবারের সদস্য এবং আত্মীয়স্বজন।

রিসেপশনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন রণবীর সিং। যেখানে সোনালি রঙের শাড়িতে একেবারে ঐতিহ্যবাহী সাজে দেখা গিয়েছে দীপিকাকে। সেই সঙ্গে সব্যসাচী মুখার্জীর ডিজাইন করা সবুজ পাথর ও মুক্তার গহনা পরেছিলেন বলিউডের এই অভিনেত্রী। রণবীরের পরনে দেখা গেছে কালো রঙের শেরওয়ানি।

জানা গেছে- রিসেপশনে দীপিকা যে শাড়িটি পরেছেন সেটি তাকে উপহার দিয়েছেন তার মা উজালা পাড়ুকোন।

মজার বিষয় হলো- আনুশকা শর্মা তার রিসেপশনে যেভাবে সেজেছিলেন দীপিকাকে সাজের ধরনটা অনেকটা একই রকম দেখা গেছে। হাতে চূড়া, সিঁথিতে সিঁদুর, কপালে টিপ ও খোপায় ফুল।

আগামী ২৮ নভেম্বর মুম্বাইতে আরও একটি রিসেপশনের আয়োজন করেছেন রণবীর। শোনা যাচ্ছে গ্র্যান্ড হায়াত হোটেলের এই পার্টিতেই নাকি দেখা যাবে বলিউডের একঝাঁক তারকাকে।

এ সম্পর্কিত আরও খবর