টেলিপ্রেস-ট্রাব মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন রিধী

সিনেমা, বিনোদন

কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 02:28:43

অনুষ্ঠিত হলো টেলিভিশন রিপোর্টাস ইউনিট অব বাংলাদেশ (ট্রাব)’র আয়োজনে টেলিপ্রেস-ট্রাব মিডিয়া অ্যাওয়ার্ড ২০২২ প্রদান অনুষ্ঠান। শনিবার (১২ মার্চ) সকাল সাড়ে ১০টায় ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টার (২য় তলা) অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অভিনয়ে অসমান্য অবদানের জন্য টেলিপ্রেস-ট্রাব মিডিয়া অ্যাওয়ার্ড ২০২২ পেলেন মডেল- অভিনেত্রী নওরিন নাহার রিধী। রিধী বলেন, এই পুরস্কার আমার জন্য অনেক সম্মানের । নিজের কাজের স্বীকৃতি হিসেবে পুরস্কারটি পেয়েছি। আয়োজকদেরও ধন্যবাদ জানাচ্ছি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, নিরাপদ সড়ক চাই (নিসচা)’র চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, আকাশ-বেক্সিমকো কমিউনিকেশন্স’র সিএফও মো. লুৎফর রহমান, নভোওয়ার’র এমডি মফিজুর রহমান, কবি-সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্ব রাজু আলীম। ট্রাব সভাপতি সালাম মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠান স্বাগত বক্তা ট্রাব সাধারণ সম্পাদক অন্জন রহমান ও উপস্থাপনায় খন্দকার ইসমাইল।

সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম, সাংবাদিক ও কথাসাহিত্যিক আনিসুল হক, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সাবেক সভাপতি আবদুর রহমান, মুক্তিযোদ্ধা ও সমাজসেবক কাদের খান, বিশিষ্ট গীতিকার হাসান মতিউর রহমান, রবীন্দ্র সঙ্গীত শিল্পী সোহেলা হোসেন, শিক্ষাবিদ অধ্যাপক ড. হামিদা খানম, সাংবাদিক ও চলচ্চিত্র পরিচালক শাহজাহান চৌধুরী, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, কবি, সাংবাদিক, মিডিয়া ব্যক্তিত্ব রাজু আলীম, বাঘ ইকো মটরস’র প্রেসিডেন্ট কাজী জসিমুল ইসলাম বাপ্পী, ফ্যাশনকোরিওগ্রাফার ও মডেল সৈয়দ রুমা, ফ্ল্যাগ গার্ল’র ডিরেক্টর এন্ড প্রোডিউসার করোনাকাল প্রিয়তা ইফতেখার, দৈনিক ইত্তেফাক’র ফিচার ইনচার্জ খালেদ আহমেদ, দৈনিক যুগান্তর’র সহ-সম্পাদক সোহেল আহসান, ঢাকা ট্রিবিউন’র এডিটর সাদিয়া খালিদ রিতি প্রমুখ।

এছাড়া চলচ্চিত্রে চিত্রনায়ক রিয়াজ, চিত্রনায়িকা অপু বিশ্বাস, চিত্রনায়িকা নিপুন আক্তার, চিত্রনায়িকা সৈয়দা কামরুন্নহার শাহনূর, চিত্রনায়িকা কেয়া, চিত্রনায়িকা পূজা চেরী, চিত্রনায়িকা বিপাশা কবির, চিত্রনায়িকা অধরা খান, চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়িকা রেহমুনা মোস্তফা, চিত্রনায়িকা শিরিন শিলা, সঙ্গীত বিভাগ আশরাফ উদসা, ফকির শাহাবুদ্দিন চৌধুরী, এসডি রুবেল, মেহরীন, দিনাত জাহান মুন্নী, বিন্দু কনা টিভি তারকা তারিন জাহান , তানভিন সুইটি ও নৃত্যুশিল্পী কবিরুল ইসলাম রতনকে টেলিপ্রেস-ট্রাব মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরও খবর