বাংলাদেশে সানি লিওন

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 19:55:07

দু’দিন আগেই খবরের শিরোনামে এসেছিলো যে বলিউড অভিনেত্রী সানি লিওনের বাংলাদেশের ভিসা বাতিল করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) বাংলাদেশের তথ্য মন্ত্রণালয়ের তরফ থেকেই এই খবর জানানো হয়েছে। তবে সানি লিওনের ভিসা কী কারণে বাতিল করা হয়েছে তা স্পষ্টভাবে জানানো হয়নি।

কিন্তু চমকপ্রদ তথ্য হলো- ইতিমধ্যে বাংলাদেশে এসে পৌঁছেছেন সানি লিওন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেছেন সানি নিজেই।

সানির শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে, বাংলাদেশ বিমানবন্দরের ভেতরে দাঁড়িয়ে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন এই অভিনেত্রী। তার পেছনেই লাল অক্ষরে বড়বড় করে লেখা রয়েছে ‘ওয়েলকাম টু বাংলাদেশ’।

শেয়ার করা ছবিটিতে সানি লিওন বিজয়ের চিহ্নও দিয়েছেন। এর ক্যাপশনে বলিউডের এই সুন্দরী লিখেছেন, “সুন্দর এই দেশটিতে আসতে পেরে আনন্দিত।’

প্রসঙ্গত, ২০১৫ সালে বাংলাদেশে একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল সানির। কিন্তু সেসময় সানির বাংলাদেশে আসার খবরে ইসলামিক সংগঠনগুলো ক্ষোভে ফেটে পড়েছিল। এমনকি, সম্পূর্ণ ঘটনার তীব্র প্রতিবাদ করে আন্দোলনেও সামিল হয়েছিলেন তারা। এই আন্দোলনের চাপে পড়েই সেসময় বাতিল হয়ে যায় সানির ওই বাংলাদেশ সফর। সেই ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয়, সে কারণেই নাকি ফের বাতিল করা হয়েছিলো সানির বাংলাদেশের ভিসা। কিন্তু সেসব খবরকে মিথ্যা প্রমাণ করে বাংলাদেশে পৌঁছেই গেলেন সানি।

এ সম্পর্কিত আরও খবর