তিন সিনেমায় তিন লুকে শাকিব খান

সিনেমা, বিনোদন

কন্ট্রিবিউটিং এডিটর, বার্তা২৪.কম | 2023-09-01 09:12:17

শাকিব খান মানেই নতুন কিছু। অনেকে হয়ত ভাবছেন শাকিব খান আমেরিকায় যাবার পর আর ফিরবেন না। তবে সেটা একটা ভুল ধারণা। এরইমধ্যে এই সেরা নায়ক তার পেইজে তা স্পষ্ট করেছেন। পোস্ট করেছেন তিন সিনেমার লুক। জানিয়েছেন, তিন সিনেমায় তিন নতুন লুক নিয়ে তিনি হাজির হচ্ছেন। ছবিগুলোর নাম '‌অন্তরাত্মা', 'আমিই বাংলাদেশ' এবং ২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে ‘গলুই’।

‘অন্তরাত্মা' ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন এবং তরঙ্গ এন্টারটেইনমেন্টের ব্যানারে প্রযোজনা করেছেন সোহানী হোসেন। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান ও দর্শনা বণিক।

‘আমিই বাংলাদেশ' সিনেমাটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা তপু খান। ’গলুই’ সিনেমায় ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

কয়েকমাস ধরে যুক্তরাষ্ট্রে অবস্থান দেশের সিনেমার ‘নাম্বার ওয়ান’ খ্যাত নায়ক শাকিব খান। আগামী ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন। বিশেষ এ দিনটি আরও স্মরণীয় করে রাখতে নিউ ইয়র্ক শহরের একটি কনভেশন সেন্টারে জমকালো মহরত করবেন তিনি। এসকে ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ওই সিনেমার মহরতে আমন্ত্রিত অতিথিদের তালিকায় থাকতে পারেন নিউ ইয়র্কের প্রভাবশালী ব্যক্তিবর্গ ও স্বনামধন্য বেশকিছু সংবাদ মাধ্যম।

তবে আগেই কিছু জানাতে চান না শাকিব খান। ছবির পরিচালক তো গণমাধ্যমে বলেই দিয়েছেন, আমেরিকার মতো দেশে বাংলা সিনেমার পুরো শুটিং হবে এটা আমরা শুধু স্বপ্ন দেখতাম। সেই স্বপ্ন বাস্তবে রূপ দিচ্ছেন শাকিব খান। তার উদ্যোগ, আন্তরিক চেষ্টা ছাড়া এই অসাধ্য কোনোভাবেই সম্ভব হওয়ার কথা ছিল না।

এ সম্পর্কিত আরও খবর