৫ বছর পর ভারতে পাকিস্তানি অভিনেত্রী সাবা!

ও‌য়েব ও সি‌রিজ, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 20:04:12

সকেট চৌধুরী পরিচালিত ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে জুটিবদ্ধ হয়ে কাজ করেছিলেন প্রয়াত বলিউড তারকা ইরফান খান ও পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার।

২০১৭ সালে মুক্তি পাওয়া ছবিটি বক্স অফিসে দারুণ ব্যবসার পাশাপাশি সিনেমা প্রেমীদের প্রসংশাও কুড়িয়েছিলো। কিন্তু ২০১৯ সালে ভারতের পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনায় নিষিদ্ধ করা হয় পাকিস্তানের তারকাদের। এরপর থেকে এখনও পর্যন্ত কোন পাকিস্তানি অভিনেতাকে ভারতে কাজ করতে দেখা যায়নি।

‘মিসেস অ্যান্ড মিস্টার শামীম’র পোস্টার

চমকপ্রদ তথ্য হলো- পাঁচ বছর পর ভারতে ফিরতে যাচ্ছেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। তবে স্বশীরে নয়, ভারতীয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘জি ফাইভে’ মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিরিজ ‘মিসেস অ্যান্ড মিস্টার শামীম’।

২০টি পর্ব নিয়ে সাজানো হয়েছে সিরিজটি। এতে সাবার পাশাপাশি রয়েছেন নৌমান ইজাজ। আগামী ১১ মার্চ ‘জি ফাইভে’ মুক্তি পাবে সিরিজটি।

‘মিসেস অ্যান্ড মিস্টার শামীম’র পোস্টার

নতুন এই সিরিজটিতে অভিনয় প্রসঙ্গে সাবা কামার বলেন, “সিরিজটিতে উমাইনা চরিত্রে অভিনয় করেছি আমি। যে কিনা নির্ভীক, শক্তিশালী এবং নিজেকে প্রকাশ করতে ভয় পায় না। বলা যায় সত্যিকারের বন্য শিশু সে। এই চরিত্রে অভিনয় করা একই সাথে খুব উত্তেজনাপূর্ণ এবং চ্যালেঞ্জিং ছিল কারণ এটি আমি আগে যে চরিত্রে অভিনয় করেছি তার থেকে একেবারেই আলাদা। আমি মনে করি এখন সময় এসেছে পুরুষ এবং নারীদের তাদের পথ বেছে নেওয়ার স্বাধীনতা দেওয়া। ‘মিসেস এবং মিস্টার শামীম’ এটি নিখুঁতভাবে দেখিয়েছে।”

এ সম্পর্কিত আরও খবর