ট্রেন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন ম্রুণাল

সুরতাল, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 13:10:43

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন ম্রুণাল ঠাকুর। অভিনয় করেছেন বেশ কয়েকটি সিরিয়ালে। এরপর তিনি সুযোগ পান ‘সুপার থার্টি’তে অভিনয়ের। যেখানে তার বিপরীতে ছিলেন সুপারস্টার হৃতিক রোশন। আর এটি ছিলো ম্রুণালের ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট।

‘সুপার থার্টি’র পর ফারহান আখতারের সঙ্গে অভিনয় করেছেন ‘তুফান’ ছবিতে। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘জার্সি’। যেখানে তার বিপরীতে দেখা যাবে শহীদ কাপুরকে।


অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করা মোটেও সহজ ছিলো না ম্রুণালের জন্য। কেননা এই পেশায় আসার জন্য বাবা-মাকে রাজি করানো বেশ মুশকিল ছিলো বলে জানান ম্রুণাল। বাড়ি থেকে পালিয়ে হোস্টেলে থাকতে শুরু করেছিলেন তিনি। এখানেই শেষ নয়, বলিউডের এই অভিনেত্রীর মাথায় আত্মহত্যার চিন্তাও এসেছিলো।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে ম্রুণাল বলেন, আমার বাবা-মা আমাকে ডেনটিস্ট বানাতে চেয়েছিলেন। কিন্তু আমার ইচ্ছে ছিলো ক্রাইম রিপোর্টিং বা অন্য কিছুর মাধ্যমে টিভিতে আসা।


ম্রুণালের ভাষ্য, ‘সেসময় অনেক দায়িত্ব ছিলো আমার ওপর। কিন্তু এটিও মাথায় ছিলো আমি যদি তখন কিছু না করতে পারতাম তাহলে আর কখনই করতে পারতাম না। আমি তো ভেবেছিলাম ২৩ বছরে আমার বিয়ে হয়ে যাবে এবং আমি সন্তান লালন-পালনে ব্যস্ত হয়ে পরবো। যা আমি মোটেও চাইছিলাম না। কারণ সবসময় ভিন্ন কিছু করতে চেয়েছিলাম। এ কারণে একে পর এক অডিশন দিতে থাকি। এমনকি একটা সময় মনে হয়েছিলো আমাকে দিয়ে কিছুই হবে না।”

আত্মহত্যার চিন্তাও এসেছিলো ম্রুণালের মাথায়। এ প্রসঙ্গে তিনি বলেন, “আমি সবসময় লোকাল ট্রেনে যাতায়াত করতাম। বেশিরভাগ সময় দরজার সামনেই দাঁড়াতাম। মাঝে মধ্যে তো মনে হতো এখান থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করি।”

এ সম্পর্কিত আরও খবর