‘দেবী’ এবার কানাডায়

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-25 18:18:38

বাংলাদেশের সিনেমার পথিকৃত আন্তর্জাতিক পরিবেশক স্বপ্ন স্কেয়ারক্রো এর পরিবেশনায় সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্ট চেইনে ‘দেবী’ ১৬ নভেম্বর মুক্তি পাচ্ছে।

কানাডায় দুটি শহর টরন্টো ও মিসিসাগাতে প্রথম সপ্তাহে দুটি প্রেক্ষাগৃহে মোট ৫২ শো নিয়ে যাত্রা শুরু করছে দেবী। কানাডার আরও ৪টি শহরে উইনিপেগ, এডমন্টন, ক্যালগেরি, সারে (ভ্যানকুভার)-এ সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্ট লোকেশনে দেবী মুক্তি পাবে ৩০ নভেম্বর। এই ৪টি শহরের পাশাপাশি অটোয়া ও সাস্কাটুন এর একটি করে সিনেপ্লেক্স লোকেশনেও ৩০ তারিখ থেকে দেখা যেতে পারে দেবী।

স্বপ্ন স্কেয়ারক্রো এর প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজিব এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, কানাডায় বিশ্বের নামকরা সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্ট চেইনে প্রতি লোকেশনে সপ্তাহজুড়েই চলবে দেবী। চাহিদা থাকলে সপ্তাহও বাড়তে থাকবে। আমরা আশা করি ছবিটি কানাডায় আয়নাবাজি-এর রেকর্ড ভেঙে ফেলবে। টরন্টো শহরে সিনেপ্লেক্সে টানা চার সপ্তাহ চলেছিল আয়নাবাজি। অন্য ৩টি সিনেপ্লেক্সে চলেছিল টানা দুই সপ্তাহ। বক্স অফিসে আয় করেছিল ৪৮০৫৫ কানাডিয়ান ডলার।

স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশ এর প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন বলেন, কেউ কেউ শুভমুক্তি আর একটি, দুটি শো প্রদর্শনীকে মিলিয়ে ফেলেন। এটি ঠিক নয়। স্বপ্ন স্কেয়ারক্রো আন্তর্জাতিক বাজারে বাংলাদেশি সিনেমা মুক্তি দিয়ে আসছে। দেবী আমাদের পরিবেশনায় আন্তর্জাতিক বাজারে ১২ নম্বর সিনেমা।

টরন্টো ও মিসিসাগাতে ১৬ তারিখে মুক্তি পাচ্ছে দেবী। টিকেট পাওয়া যাচ্ছে অনলাইনে ও সংশ্লিষ্ট সিনেমা হলের কাউন্টারে। দেবী এর শো টাইম ইতোমধ্যে চলে এসেছে সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্ট এর ওয়েবসাইটে।

এ সম্পর্কিত আরও খবর