রণবীর-দীপিকার বিয়ের খুঁটিনাটি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-23 13:19:15

বিয়ের তোড়জোড় চলছে পুরোদমে। হাতে আর একটি দিনও নেই। বুধবার (১৪ নভেম্বর) বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় হবে এই তারকা জুটির বিয়ের সকল আনুষ্ঠানিকতা। নিমন্ত্রিতরা ইতিমধ্যেই পৌঁছে গিয়েছেন সেখানে।

গত ৯ নভেম্বর ইালিতে পৌঁছে গিয়েছেন রণবীর-দীপিকাও। কিন্তু তাদের আগেও সেখানে যান দীপিকার ম্যানেজার কারিশমা প্রকাশ, হেয়ারস্টাইলিস্ট অমিত ঠাকুরসহ আরও কয়েকজন।

ইতালি যাওয়ার নিজের বেঙ্গালুরুর বাড়িতে নন্দী পূজা মধ্য দিয়ে শুরু হয় দীপিকার বিয়ের আনুষ্ঠানিকতা। অন্যদিকে মুম্বাইয়ে অনুষ্ঠিত হয় রণবীরের হলুদ। কিন্তু কখন, কোথায়, কিভাবে হচ্ছে এই তারকা জুটির বিয়ে? এমন অনেক প্রশ্ন রয়েছে রণবীর-দীপিকার ভক্তদের মনে। চলুন জেনে নেই দীপবীরের বিয়ের খুঁটিনাটি।

ডেল বাল্বিনেলো ভিলার ভাড়া
লেক কোমোর ডেল বাল্বিনেলো ভিলায় রণবীর-দীপিকার বিয়ের আসর বসছে, সেখানকার একদিনের ভাড়া কত জানেন? শোনা যাচ্ছে, এই ভিলা ভাড়া নিতে গেলে একদিনের জন্য ৮ লাখ ২০ হাজার রুপি দিতে হচ্ছে।

বাগদান
মঙ্গলবার (১৩ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে রণবীর-দীপিকার বাগদান অনুষ্ঠান। এরইমধ্যে তার কয়েকটি স্থিরচিত্র ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। যেখানে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে এই তারকা জুটিকে।

রণবীর-দীপিকার বিয়ে দায়িত্ব পেয়েছেন যারা
বন্দনা মোহন ওয়েডিং ডিজাইনিং কোম্পানি রয়েছে রণবীর-দীপিকার বিয়ের অনুষ্ঠানের দায়িত্বে। তারাই সাজিয়ে তুলছেন ভিলা ডেল বাল্বিনেলো। জানা গেছে- দীপবীর এর বিয়ের ভেন্যু সাজানোর জন্য ব্যবহার করা হয়েছে ১২ ধরণের ফুল। তবে রণবীর-দীপিকার ঘর সাজিয়ে তোলা হবে গোলাপ ফুল এবং মোমবাতি দিয়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে তার এক ঝলক।

দীপিকার বিয়ের পোশাক-গহনা
বিয়ের দিন দীপিকা কীভাবে নিজেকে সাজিয়ে তুলবেন, তা নিয়ে সবার আগ্রহ তুঙ্গে। এত দিনে সবাই জেনে গেছেন, দক্ষিণ ভারতীয় আর সিন্ধি রীতি অনুযায়ী ‘দীপবীর’ সাত পাকে বাঁধা পড়বেন। জানা গেছে, সিন্ধি রীতি অনুযায়ী বিয়ের দিন দীপিকার গায়ে থাকবে সুন্দর একটি লেহেঙ্গো। লেহেঙ্গার রং নাকি গোলাপি আর বেগুনি। এই বলিউড সুন্দরীর পোশাকের নকশা করছেন ভারতের জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী।

বিয়ে মানে পোশাকের সঙ্গে মানানসই গহনা। জানা গেছে, বিয়ের সময় দীপিকা তার লেহেঙ্গার সঙ্গে মিলিয়ে জমকালো অলংকার পরবেন। কিছুদিন আগে মুম্বাইয়ের আন্ধেরির একটি গহনার দোকান থেকে ১ কোটি রুপির গহনা কিনেছেন ‘পদ্মাবত’খ্যাত এই তারকা। যার মধ্যে ২০ লাখ রুপি দিয়ে শুধু মঙ্গলসূত্র কিনেছেন।

অতিথির তালিকা
রণবীর-দীপিকার ‘ডেস্টিনেশন ওয়েডিংয়ে’ উপস্থিত থাকবেন সিং ও পাড়ুকোন পরিবারের সদস্যরা এবং কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুরা। জানা গেছে- সব মিলিয়ে মোট ৩০ জন অতিথি থাকবেন এই তারকা জুটির বিয়েতে।

নেই শাহরুখ, সঞ্জয়লীলা বানসালি
‘ওম শান্তি ওম’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হয়েছে দীপিকা পাড়কোনের। যেখানে তার বিপরীতে দেখা গেছে বলিউড কিং শাহরুখ খানকে। এরপর দু’জনে মিলে একসঙ্গে অভিনয় করেছেন ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’র মতো সুপার-ডুপার হিট ছবিতে। কিন্তু শাহরুখকে নিজের ‘ডেস্টিনেশন ওয়েডিংয়ে’ দাওয়াত দেননি দীপিকা। এতো গেলো শাহরুখ, সঞ্জয়লীলা বানসালিকেও বিয়েতে আমন্ত্রণ জানাননি দীপিকা। সঞ্জয়ের পরিচালিত ‘রামলীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে একসঙ্গে কাজ করছেন রণবীর-দীপিকা। এমনকি জনপ্রিয় এই পরিচালকের ‘রামলীলা’ ছবির কাজ করতে গিয়েই একে অপরের প্রেমে পড়েন দীপবীর।

মোবাইল ফোন নিষিদ্ধ
বিয়ের ছবি যাতে নব-দম্পতির অনুমতি ছাড়া বাইরে না যায়, তাই দুদিনের জন্য সকল অতিথিদের মোবাইল ফোন ব্যবহার বন্ধ রেখেছেন তারা। এমনকি নিজেরাও বন্ধ রেখেছেন তাদের মোবাইল ফোন।

উপহার নয়
বিয়ে হোক বা জন্মদিন। যে কোনো অনুষ্ঠানে গেলে উপহার দেবে এমনটাই স্বাভাবিক। কিন্তু রণবীর-দীপিকা তাদের বিয়েতে অতিথিদের কোনো ধরণের উপহার নিয়ে যেতে নিষেধ করেছেন। যদি তাদের নব-দম্পতিকে কোনও উপহার দিতে ইচ্ছে হয়, তাহলে দীপিকার এনজিও ‘লিভ লাভ লাইফ’-এ চেক পাঠাতে বলা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর