কিছু দুর্বল কাজ ছিল, আছে, থাকবে: মেহজাবিন

ছোটপর্দা, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-08-28 02:25:10

সাম্প্রতিক সময়ের ব্যস্ততম ও তুমুল জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন। সম্প্রতি নাটকে অভিনয়ের জন্য পেয়েছেন মেরিল প্রথম আলো পুরস্কার। জনপ্রিয়তা ও সমালোচক দুটি ক্যাটাগরিতেই পুরস্কার জিতেছেন তিনি। এ নিয়ে উচ্ছ্বসিত এ অভিনেত্রী দর্শকদের জানিয়েছেন ধন্যবাদ। অনুরোধ জানিয়েছেন ভুলগুলোও শুধরে দিতে।

সম্প্রতি এক লাইভে এসে মেহজাবিন বলেন, “দর্শকের কাছে অনেক কৃতজ্ঞ। সবসময় আমার পাশে থেকেছেন। অনুপ্রেরণা দিয়েছেন, ভুলগুলোও শুধরে দিয়েছেন।”

অনেক কাজ করতে গিয়ে কিছু কাজ যে মানোত্তীর্ণ হয় না তা স্বীকার করলেন তিনি।

ছুটির দিনে রোদ পোহানো সকালে মেহজাবিন

“সবসময় যে ভালো কাজ হবে তার কোন গ্যারান্টি নাই। আমারও কিছু দুর্বল কাজ ছিল, আছে, থাকবে। মানুষতো সবসময় পারফেক্ট হতে পারে না। খারাপ কাজগুলো থেকেই আমরা শিক্ষা নিয়ে ভালো কাজ করার চেষ্টা করতে পারি। এগুলোকে আমি বলি ‘লাইফ লেসন’(জীবনের শিক্ষা)। ভুলভাল হলেই শেখান থেকে আমরা শিখতে পারবো। ”

নিজের বর্তমান কাজ প্রসঙ্গে মেহজাবিন বলেন, “গত দু’মাস আমি খুব বেছে বেছে কাজ করছি। টিভি নাটকের জন্য খুব একটা কাজ করা হয়নি। যে কাজগুলো করেছি তা দর্শক শিগগিরই দেখতে পাবেন।”

ওটিটি প্লাটফর্ম চরকির জন্য সম্প্রতি একটি ওয়েব কন্টেন্টের জন্য অভিনয় করেছেন মেহজাবিন। অভিনয় করেছেন শিহাব শাহীনের ‘নীল জলের কাব্য’ ও মাসুম শাহরিয়ারের ‘বন্ধু’ নাটকে। নাটকটি গতকাল (৭ জানুয়ারি) রঙ্গন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। 

 

 

এ সম্পর্কিত আরও খবর