ঘোড়ার পিঠে ছোট নবাব

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-29 23:46:03

তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের একমাত্র ছেলে তৈমুর আলি খান পতৌদি। যে কিনা জন্মের পর থেকেই খুদে সেলেবের তকমা পেয়েছে। ছোট নবাব কখন কোথায় যায়—সব খবর যেন জেনে বসে আছে পাপারাজ্জির দল। তার কোনো ছবি বা ভিডিও সোশ্যার মিডিয়ায় ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সেটি।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি ভাইরাল হয়েছে তৈমুর আলি খানের বেশ কয়েকটি স্থিরচিত্র। যেখানে দেখা যাচ্ছে- ঘোড়ার পিঠে চড়েছে সে। কালো টি-শার্ট পরে শক্ত হাতে ধরে রয়েছে ঘোড়ার লাগাম।

গত বছর সাইফ আলি খানের ঘোড়ায় চড়া একটি ছবি খুবই জনপ্রিয় হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তৈমুরের এই ছবি দেখে সেই স্মৃতি হাতড়াচ্ছেন খান পরিবারের অনুরাগীরা। অনেকেই বলছেন, বাবার পদাঙ্ক অনুসরণ করবে তৈমুর।

এদিকে, তৈমুরের জনপ্রিয়তা নিয়ে অভিযোগ রয়েছে কাপুর পরিবারের। তৈমুরের নানা রণধীর কাপুর মোটেও চান না তার নাতির এত ছবি প্রকাশ হোক।

এক সাক্ষাৎকারে তৈমুরের মা কারিনা কাপুর খানও জানিয়েছিলেন, স্বাভাবিক ভাবেই বড় করতে চান ছেলেকে। ছোট থেকেই ওর বোঝা উচিত, ওর ওপর লাইমলাইট থাকবে। সেটাতে নাকি অভ্যস্ত হতে হবে ওকে।

দীর্ঘদিন মন দেওয়া-নেওয়ার পর ২০১২ সালের ১৬ অক্টোবর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। পরে ২০১৬ সালের ২০ ডিসেম্বর তাদের ঘর আলোকিত করে আসে তৈমুর আলি খান।

এ সম্পর্কিত আরও খবর