মিথিলার বিপরীতে প্রসেনজিৎকে নিয়ে প্রযোজক জিৎ

টলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা ২৪.কম | 2023-09-01 22:08:45

বড়পর্দায় দুই বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধছেন বাংলাদেশের মিথিলা। শৌভিক কুণ্ডুর পরিচালনায় ‘আয় খুকু আয়’ চলচ্চিত্রে দেখা যাবে তাদের। এ লক্ষ্যে আসছে ১৫ নভেম্বর থেকেই শুরু হচ্ছে শুটিং। খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার। চমকে যাওয়া খবরটি হচ্ছে এই চলচ্চিত্রের প্রযোজক হলেন জনপ্রিয় চিত্রনায়ক জিৎ।

তারকাবহুল চলচ্চিত্রটিতে অভিনয় করবেন সোহিনী সেনগুপ্ত, দিতি প্রিয়া রায়, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ এবং রাহুল দেব বোস।

চলচ্চিত্রটিতে মূলত বাবার চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ। তবে, আরো কয়েকটি চরিত্রেও হাজির হবেন আপন দ্যুতি ছড়িয়ে। তার বিপরীতে যে মিথিলা বড়পর্দায় তার উপস্থিতি খুব বেশিক্ষণের নয়। সিনেমার নাম শুনেই নিশ্চয়ই বোঝা যাচ্ছে এটি বাবা মেয়ের গল্প। সেই মেয়ের চরিত্রে হাজির হবেন দিতি প্রিয়া রায়।

কেমন গল্পের ছবি ‘আয় খুকু আয়’? পরিচালক শৌভিক বলেন, “শহুরে বাবা-মেয়ে নয়, আমার ছবি শোনাবে গঞ্জের বাবা-মেয়ের কাহিনি। আজও যা বড় পর্দায় কেউ ধরেননি!” জানালেন, তাঁর পরিচালিত সমস্ত ছবিই তাঁর জীবনের ছায়া। পথচলার প্রতিটি ধাপে যাদের যে ভাবে তিনি দেখেছেন, তারাই তার ছবিতে জায়গা করে নিয়েছেন। রঙিন হয়েছেন তাঁর কল্পনার রঙে। সে ভাবেই বাবা-মেয়েও আসছেন।

পশ্চিমবঙ্গের বোলপুরের আশপাশে লোকেশন এবং কলকাতায় চিত্রায়ণ হবে চলচ্চিত্রটির। চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করছেন রণজয় ভট্টাচার্য। শ্রীকান্ত আচার্যের কণ্ঠে নতুন আয়োজনে শোনা যাবে হেমন্ত মুখোপাধ্যায় ও শ্রাবন্তী মজুমদারের ‘আয় খুকু আয়’ গানিটি।

ছবির প্রথম লোগো প্রকাশ হয়েছে গতকাল শুক্রবার (১২ নভেম্বর)। নির্মাণ শেষে দু’মাসের মধ্যেই আসবে টিজার ও ট্রেলার। শুটিং শুরুর আগেই মুক্তির দিনটুকু আর জানাননি নির্মাতা শৌভিক।

এ সম্পর্কিত আরও খবর