পক্ষীমানব ও রোবটের লড়াই

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-12-11 14:19:48

ভারতের দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত ও বলিউডের জনপ্রিয় অভিনতা অক্ষয় কুমারের বহুল প্রতীক্ষিত ছবি ‘টু পয়েন্ট জিরো’র টিজার মুক্তির পরপরই সেটিকে ব্লকবাস্টারের স্বাদ দিয়েছিলো দর্শকরা। এবার প্রকাশ করা হলো ছবিটির ট্রেলার।

শনিবার (৩ নভেম্বর) দুপুরে প্রকাশ করা হয়েছে ‘টু পয়েন্ট জিরো’র ট্রেলার। টুডি ও থ্রিডি ফরম্যাটে মুক্তি দেওয়া হয়েছে এটি।

দুই মিনিটের ট্রেলারে রয়েছে অসাধারণ স্পেশাল ইফেক্টসে মোড়ানো কয়েকটি চোখ-ধাঁধানো অ্যাকশন দৃশ্য। ভারতীয় ছবির ইতিহাসে রেকর্ড ৫০০ কোটি রুপি খরচ হয়েছে ‘টু পয়েন্ট জিরো’র ভিএফএক্সে। ছবিটির জন্য কাজ করেছেন ৩ হাজার টেকনেশিয়ান।

এবারই প্রথম ৬৬ বছর বয়সী রজনীকান্তর সঙ্গে পর্দা ভাগাভাগি করেছেন অক্ষয়। ‘টু পয়েন্ট জিরো’র খলচরিত্র ড. রিচার্ডস হিসেবে আছেন অক্ষয়। এক নিরীক্ষায় ব্যর্থ হওয়ার কারণে পক্ষীমানবের মতো প্রাণীতে পরিণত হন তিনি। এরপর বিজ্ঞানী বাসীগারান ও তার সৃষ্টি রোবট চিট্টির বিরুদ্ধে চলে যায় ড. রিচার্ডস। বাসীগারান ও চিট্টি উভয় চরিত্রে আবারও অভিনয় করেছেন রজনীকান্ত।

২০১০ সালের ‘রোবট’ ছবির সিক্যুয়েল `টু পয়েন্ট জিরো’। এতে অক্ষয়-রজনীকান্তের পাশাপাশি আরও রয়েছেন অ্যামি জ্যাকসন, সুধাংশু পাণ্ডে ও আদিল হুসেন। সংগীত পরিচালনায় এআর রাহমান। বহুল প্রতীক্ষিত সাই-ফাই থ্রিলার ধাঁচের ছবিটি মুক্তি পাবে আগামী ২৯ নভেম্বর। 

 

এ সম্পর্কিত আরও খবর