নতুন সমস্যায় ভুগছেন সোনালি

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-09 23:43:49

ক্যানসারে আক্রান্ত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনালি বেন্দ্রে। নিউইয়র্কে চলছে তার চিকিৎসা। দেওয়া হচ্ছে ক্যামোথেরাপি। এ কথা সকলেরই জানা। নতুন খবর হচ্ছে, ইরফান খানের মতো সোনালিও ক্যানসারকে হারিয়ে দিচ্ছেন ধীরে ধীরে। কিন্তু নতুন এক সমস্যায় ভুগছেন ‘হাম সাথ সাথ হ্যায়’খ্যাত এই তারকা।

চিকিৎসার নেওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সবসময় নিজের শারিরীক অবস্থার কথা ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন সোনালি বেন্দ্রে। এরই ধারাবাহিকতায় জানালেন নিজের নতুন এক সমস্যার কথা।

এ প্রসঙ্গে সোনালি লিখেছেন- “এখন আমার পরবর্তী বই নিয়ে আলোচনা করার পালা। কিন্তু ক্যামোথেরাপি দেওয়ার কারণে আমার চোখে নানা সমস্যা দেখা দিয়েছে। তাই এই বইটি পড়তে একটু অসুবিধা হচ্ছে।”

এসবিসি এর পরবর্তী বইটি নিউ ইউর্কে আছে, যেখানে আমি বর্তমানে আছি। বইটির নাম হলো ‘আ লিটিল লাইফ’। যা অনেকগুলো সাহিত্য পুরষ্কারের জন্য মনোনীত হয়েছে এবং বইটির গল্প গড়ে উঠেছে বন্ধুত্ব ও উচ্চাকাঙ্ক্ষা নিয়ে। আমরা এর আগেও নারীদের বন্ধুত্ব নিয়ে বই পড়েছি, কিন্তু এটি ছেলেদের বন্ধুত্ব নিয়ে প্রথম বই। বিষয়টি খুবই কৌতূহলোদ্দীপক। আমি একেবারেই অপেক্ষা করতে পারছি না বইটি পড়ার জন্য এবং আমি আশা করছি আমার সঙ্গে আপনারাও বইটি পড়বেন। নিজ হাতে বইটি ধরে এই কথাগুলোই শেয়ার করেন তিনি।

সম্প্রতি ছেলে গৌতমকে নিয়ে সোনালির সঙ্গে দেখা করেছেন অভিনেত্রী নম্রতা শিরোদকার। পরে এক সাক্ষাৎকারে বলিউডের এই অভিনেত্রীর শারিরীক অবস্থার কথা জানিয়ে নম্রতা বলেছেন- স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য তৈরি সোনালি। তিনি একজন শক্তিশালী নারী।

এ সম্পর্কিত আরও খবর