৩১ ডিসেম্বর পর্যন্ত টানা কনসার্টে জেমস

সুরতাল, বিনোদন

বিনোদন রিপোর্ট, বার্তা ২৪.কম | 2023-08-22 20:17:21

করোনা মহামারির ধকল সেরে ফের চাঙা হয়ে উঠছে সংগীতাঙ্গন। কনসার্টে ফিরছে জনপ্রিয় ব্যান্ডগুলো। দীর্ঘদিন ধরে দেশের কিংবদন্তি ব্যান্ড তারকা ‘নগরবাউল’খ্যাত জেমসও নেই কোন কনসার্টে। জেমস ভক্তদের এ নিয়ে মন খারাপের নিশ্চয়ই শেষ ছিলো না। এবার তাদের জন্য এলো দারুণ খবর। কনসার্টে ফিরছেন এই মহাতারকা।

আগামী ১২ নভেম্বর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে কনসার্ট ‘নভেম্বর রেইন’। এই কনসার্টের প্রধান আকর্ষণ হয়ে ধরা দিচ্ছেন জেমস। তথ্যটি বার্তা ২৪.কমকে নিশ্চিত করেছেন জেমসের মুখপাত্র রবিন ঠাকুর। তিনি বলেন, “তিনি ফিরছেন। আগামী ১২ নভেম্বর কনসার্টে গাইবেন তিনি বিষয়টি নিশ্চিত।”

কনসার্টটি আয়োজন করছেন ব্র্যান্ডমিথ কমিউনিকেশন। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, নগরবাউল ছাড়াও এতে আরও ৭টি ব্যান্ড অংশ নেবে। এগুলো হলো, আর্টসেল, ক্রিপটিক ফেইট, ভাইকিং, ব্ল্যাক, প্ল্যাজমিক নক, স্যাভাজেরি ও ফিউজ। জানা যায়, কনসার্টে যোগ দেওয়ার জন্য অনলাইন রেজিস্ট্রেশন করে টিকিট কেনা যাবে। দাম কত হবে—এ বিষয়ে শিগগিরই বিস্তারিত জানাবেন আয়োজকরা।

এতো গেলো, ‘নভেম্বর রেইন’ সমাচার। রবিন ঠাকুর জানালেন, শুধু এ কনসার্টটিতেই নয়, এবার টানা কনসার্টে দেশ মাতাবেন জেমস। করোনা মহামারিতে জেমস যে থেমে যাননি তাই প্রমাণিত হবে। রবিন বলেন, “আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত একটানা কনসার্টে থাকবেন জেমস। ইতিমধ্যেই সব চূড়ান্ত হয়ে গেছে। ডেটগুলো লক করা হয়ে গেছে। আশা করছি, সব ঠিক থাকলে জেমস নিয়মিতই কনসার্ট করবেন।”

তবে, কখন কোন কনসার্ট হবে তা সময় হলেই জানানো হবে বলে জানান নগরবাউল জেমসের এই মুখপাত্র।

 

 

এ সম্পর্কিত আরও খবর