বয়স বাড়লো শাহরুখের

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-12-13 20:04:34

বলিউড বাদশার জন্মদিন বলে কথা। ধুমধাম তো হবেই। তবে শাহরুখের এবারের জন্মদিন নিয়ে বিশেষ পরিকল্পনা করেছেন স্ত্রী গৌরী খান ও তার বন্ধুরা। সমু্দ্রশহর আলিবাগে নয়, মুম্বাইয়ের মান্নতে শাহরুখের ৫৩তম জন্মদিন উদযাপন করা হচ্ছে। সেখানেই মধ্যরাতে বন্ধুদের নিয়ে কেক কেটেছেন বলিউডের এই অভিনেতা।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন করণ জোহর। যেখানে দেখা যাচ্ছে- স্ত্রী গৌরী খানকে কেক খাইয়ে দিচ্ছেন শাহরুখ।

 

এদিকে, প্রিয় নায়ককে জন্মদিনের শুভেচ্ছা জানাতে শাহরুখের বাড়ির সামনে গিয়েছিলেন হাজার হাজার ভক্ত। বৃহস্পতিবার (১ নভেম্বর) রাতে ফেসবুকে কয়েকটি ছবি কোলাজ করে শেয়ার দিয়ে কিং খান লিখেছেন- ‘আমার স্ত্রীকে কেক খাইয়ে দিলাম। বন্ধু ও ভক্তদের সঙ্গে দেখা করলাম। এখন কার্ড খেলছি। আপনদের ভালোবাসার জন্য ধন্যবাদ।’

বলিউডে তিন দশক ধরে রাজত্ব করা খান সাম্রাজ্যের বাদশা বলা হয় শাহরুখকে। এদিকে রূপালি পর্দার বাইরে শাহরুখ একাধারে চলচ্চিত্র প্রযোজক, উদ্যোক্তা, ক্রীড়ামোদি ও সামাজিক যোগাযোগমাধ্যম বান্ধব হিসেবেও পরিচিত।

 

নয়াদিল্লিতে তাজ মোহাম্মদ খান ও লতিফ ফাতিমা দম্পতির সংসারে শাহরুখের জন্ম ১৯৬৫ সালে ২ নভেম্বর। ভারতের স্বাধীনতা সংগ্রামের সময় তার বাবা সক্রিয় ভূমিকা রাখেন। মা ছিলেন প্রখ্যাত মুক্তিযোদ্ধা মেজর জেনারেল শাহ নওয়াজ খানের দত্তক কন্যা। নেতাজি সুভাষ চন্দ্র বোসের ভারতের জাতীয় সেনাবাহিনীতে কর্মরত ছিলেন শাহ নওয়াজ। শাহরুখের বড় বোনের নাম শেহনাজ।

শাহরুখ পড়াশোনা করেন নয়াদিল্লির সেন্ট কলাম্বা’স স্কুলে। তিনি ছিলেন অলরাউন্ডার ছাত্র। দিল্লির হংসরাজ কলেজ থেকে অর্থনীতিতে স্নাতক সম্পন্ন করেন তিনি। জামিয়া মিলিয়া ইসলামিয়ায় গণযোগাযোগ কোর্সে ভর্তি হলেও সেলুলয়েডের স্বপ্ন দেখে চলে আসেন মুম্বাইয়ে।

এ সম্পর্কিত আরও খবর