কে প্রথম বলেছে, ভালোবাসি!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক | 2023-08-24 03:15:14

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস। চোপড়া ও জোনাস পরিবারে চলছে তারই প্রস্তুতি। সব ঠিক থাকলে আগামী ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে হবে এই জুটির বিয়ের সকল আনুষ্ঠানিকতা। তবে এ বিষয়ে এখনও পর‌্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি।

গত বছর মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পরিচয় হয়। তখন তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে অনেক গুজব রটে। তবে জিমি কিমেলের টক শোতে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘নিক দারুণ মানুষ। তবে আমাদের পরিচয় অল্প সময়ের জন্য হয়েছিল। ফলে বেশি ঘনিষ্ঠতার সুযোগ নেই।’

এ বছরের মে মাসে নিক জোনাস ও বন্ধুদের নিয়ে সমুদ্র ভ্রমণে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এরপর আবার ছড়িয়ে পড়ে এই দুই তারকার প্রেমের গুঞ্জন।

এরপর বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে দেখা গেছে তাদের। পরে গত ১৮ আগস্ট সম্পন্ন হয় তাদের বাগদান। সোশ্যাল মিডিয়ায় সেই অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করে নিজেদের সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা দেন এই তারকা জুটি।

কিন্তু নিক-প্রিয়াঙ্কার মধ্যে কে প্রথম বলেছেন ভালোবাসি? সম্প্রতি তারই খোলাসা করলেন প্রিয়াঙ্কা চোপড়া। এ প্রসঙ্গে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা বলেছেন- আমাকে একটি ম্যাসেজ পাঠিয়েছিলেন নিক। যেখানে লেখা ছিলো, আমাদের এক হওয়া উচিত। এরপর থেকেই শুরু হয় আমাদের প্রেমের সম্পর্কের।

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে পিসির ‘ব্রাইডাল শাওয়ার’ অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন জোনাস ও চোপড়া পরিবারের সদস্য এবং প্রিয়াঙ্কার হলিউড বন্ধুরা।

এদিকে, প্রিয়াঙ্কার বিয়েতে অতিথি হিসেবে কে বা কারা উপস্থিত থাকবেন তার একটি তালিকা প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো। জানা গেছে- প্রায় দুই হাজার অতিথি থাকবে এই তারকা জুটির বিয়েতে। যেখানে বলিউড ইন্ডাস্ট্রি থেকে রণবীর কাপুর, আলিয়া ভাট, ফারহান আখতার, ক্যাটরিনা কাইফ ও সিদ্ধার্থ রয় কাপুর।

পাশাপাশি সালমানের পরিবার থেকে আয়ুশ-অর্পিতা দম্পতি, সোহেল খান-সীমা দম্পতি, আরবাজ খান, সেলিম খান, অতুল অগ্নিহোত্রি-আলভিরা খানকে আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত নিয়েছেন পিসি।

এ সম্পর্কিত আরও খবর